চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

প্রধান বিচারপতির বাসায় গওহর রিজভী

প্রকাশ: ২০১৭-১০-০৬ ১৪:০৬:০৬ || আপডেট: ২০১৭-১০-০৬ ১৪:০৬:০৬

ছুটিতে থাকা প্রধান বিচারপতি এস কে সিনহার সাক্ষাত করতে তার বাসায় গেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা গওহর রিজভী। শুক্রবার সকাল সোয়া ১১টার দিকে পতাকাবাহী গাড়িতে করে গওহর রিজভী প্রধান বিচারপতির হেয়ার রোডের বাসায় যান বলে প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে। প্রায় এক ঘণ্টা পর বেলা সোয়া ১২টার দিকে তিনি বাসভবন থেকে বের হয়ে আসেন।

এর আগে শুক্রবার সকালে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে দেখা করতে তার বাসায় যান সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আমিনুল ইসলাম। সকাল ৯টা ৪০ মিনিটের দিকে একটি সাদা গাড়িতে করে প্রধান ফটক দিয়ে ভেতরে যান তিনি।

গত ২ অক্টোবর এক মাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠান প্রধান বিচারপতি এস কে সিনহা। শারীরিক অসুস্থতার কথা বলে ছুটির আবেদন করেছেন তিনি। তবে বিএনপির অভিযোগ, প্রধান বিচারপতি অসুস্থ নন, তাকে জোর করে দায়িত্ব পালন থেকে বিরত রাখা হয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ দাবি করেছেন, প্রধান বিচারপতিকে গৃহবন্দি করে রাখা হয়েছে। অবশ্য তিনি এই অভিযোগ করার কয়েক ঘণ্টা পর বৃহস্পতিবার বিকালে স্ত্রীকে নিয়ে প্রধান বিচারপতি রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে ঘুরে আসেন । এর আগে বৃহস্পতিবার প্রধান বিচারপতির বাসায় যান আইনমন্ত্রী আনিসুল হক