চট্টগ্রাম, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে দুই চাচাতো ভাইয়ের গলিত মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০১৭-১০-০৫ ১৮:৫২:১৪ || আপডেট: ২০১৭-১০-০৫ ১৮:৫২:১৪

চট্টগ্রাম নগরীতে দীর্ঘদিন ধরে বন্ধ থাকা একটি কারখানার ভেতর থেকে দুই চাচাতো ভাইয়ের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে চান্দগাঁও থানার কালুরঘাট বিসিক শিল্প এলাকায় ন্যাশনাল আয়রন ফ্যাক্টরির ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মো. রাশেদ (২৭) ও মো. খোকন (২৫)। দুই যুবক সম্পর্কে আপন চাচাতো ভাই। তাদের বাড়ি কালুরঘাট বিসিক শিল্প এলাকা সংলগ্ন চান্দগাঁওয়ের হামিদচর এলাকায়। দুজন শিল্প এলাকায় দিনমজুর হিসেবে কাজ করতেন।

চান্দগাঁও থানার ওসি আবুল বাশার বলেন, গত ২৮ সেপ্টেম্বর থেকে দুই চাচাতো ভাই নিখোঁজ ছিলেন। বিভিন্নভাবে খোঁজাখুজি করেও তাদের পাননি স্বজনরা। বৃহস্পতিবার সকালে ন্যাশনাল আয়রন ফ্যাক্টরির ভেতরে একটি গাছের নিচে প্রায় গলিত মরদেহ দুটো পাওয়া গেছে। ফ্যাক্টরিটি অনেকদিন ধরে বন্ধ পড়ে আছে। তারা সেখানে কেন গিয়েছেন সেটা এখনো স্পষ্ট নয়। কিভাবে তাদের মৃত্যু হয়েছে সেটা এখনো জানা যায়নি।

চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) মো. আব্দুল ওয়ারিশ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। তাদের খুনের কারণ ও জড়িতদের ব্যাপারে তথ্য সংগ্রহে পুলিশ তৎপরতা শুরু করেছে। মরদেহের ময়নাতদন্তকারী চিকিৎসকদের সঙ্গেও পুলিশ যোগাযোগ রাখছে।