চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামে হত্যায় জড়িত তিন কিশোর আটক

প্রকাশ: ২০১৭-০৮-৩১ ১৫:৩৯:৩৩ || আপডেট: ২০১৭-০৮-৩১ ২৩:৪৫:৪২

চট্টগ্রাম নগরীতে ছিনতাইয়ে বাধা দিতে গিয়ে আহত এক যুবকের মৃত্যুর ঘটনায় তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে রেলওয়ে পাওয়ার হাউসের পাশের বস্তিতে ডবলমুরিং থানা ও রেলওয়ে পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- টিপু সুলতান (১৬), বাদশা মিয়া (১৫) ও মো. পিয়াস প্রকাশ পিউ (১২)।

ডবলমুরিং থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম বলেন, বুধবার রাতে পাহাড়তলী রেল লাইন এলাকায় ব্লক রেইড করে প্রায় ৩২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এদের মধ্যে তিনজনকে জিজ্ঞাসাবাদ করে হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের নাম পাওয়া যায়। সকাল পর্যন্ত টানা অভিযানে খুনের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হই আমরা।

তিনি বলেন, খুনের ঘটনায় অংশ নেওয়া আরও একজন পলাতক আছে। এরা সবাই কিশোর অপরাধী। রেল লাইনের পাশে গড়ে উঠা বিভিন্ন বস্তিতে তারা বাস করে। গ্রেফতার তিনজনকে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ২৭ অগাস্ট পাহাড়তলী এলাকায় রেল লাইন ধরে পায়ে হেঁটে যাওয়ার সময় আরিফ নামে এক যুবককে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এরপর তার পকেটে থাকা ৬০০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়। তিনদিন চিকিৎসাধীন থাকার পর বুধবার ভোর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আরিফ মারা যায়।