চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮

ছেলের সঙ্গে দ্বন্দ্ব: হেফাজত আমিরের প্রেস সচিবকে অব্যাহতি

প্রকাশ: ২০১৭-০৮-৩০ ০৭:৪৩:৩৯ || আপডেট: ২০১৭-০৮-৩০ ১৬:১৪:৪৬

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীর প্রেস সচিব ও হাটহাজারী মাদ্রসার মুখপত্র মাসিক মঈনুল ইসলামের নির্বাহী সম্পাদকের পদসহ দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার সব দায়িত্ব থেকে মাওলানা মুনির আহমদকে অব্যাহতি দেয়া হয়েছে।

সোমবার বিকালে তার কাছ থেকে যাবতীয় হিসাবপত্র ও অফিস কক্ষ বুঝে নেয়া হয়েছে বলে একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এ ব্যাপারে মাওলানা মুনির আহমদ বলেন, হেফাজত আমিরের ছেলে মাওলানা আনাস মাদানীর সঙ্গে ব্যক্তিগত বিষয় নিয়ে একটা ভুল বুঝাবুঝি হয়েছিল। বিষয়টি গত ১৫ জুলাই হাটহাজারী মাদ্রাসার মজলিশে শূরার বৈঠক শেষে নিরসন হয়েছিল। তবে সোমবার বিকেলে তার কাছ থেকে যাবতীয় হিসাবপত্র ও অফিস কক্ষ বুঝে নিয়েছে মাদ্রাসা কর্তৃপক্ষ।,আমি ১৯৯৫ সালের জানুয়ারি থেকে হাটহাজারী মাদ্রাসায় দায়িত্ব পালন করে আসছি। দীর্ঘ ২৩ বছরে আমার সাধ্যানুযায়ী অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছি।মাওলানা আনাস মাদানীর ব্যক্তিগত অসন্তুষ্টির কারণে আমাকে দীর্ঘ ২৩ বছরের কর্মস্থল থেকে অব্যাহতি পেতে হবে, তা কল্পনাও করিনি। আমি ষড়যন্ত্রের শিকার। অনেক কথা বলার থাকলেও আমি ধৈর্য ধারণের চেষ্টা করছি।

এ ব্যাপারে হাটহাজারী মাদ্রাসার সহযোগী পরিচালক ও হেফাজতের কেন্দ্রীয় মহাসচিক আল্লামা জুনায়েদ বাবুনগরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মাদ্রাসার অভ্যন্তরীণ বিষয় নিয়ে কথা বলতে রাজি হননি।