চট্টগ্রাম, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

চট্টগ্রাম টেস্ট: স্টেডিয়াম এলাকায় থাকবে হেলিকপ্টার, প্যারা কমান্ডো

প্রকাশ: ২০১৭-০৮-২৯ ১৩:৪৩:৪৪ || আপডেট: ২০১৭-০৮-৩০ ০০:০৯:৫৪

৪ সেপ্টেম্বর সকাল ১০টায় শুরু হওয়া অস্ট্রেলিয়া-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত চট্টগ্রাম। জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে থাকবে ছয় স্তরের নিরাপত্তা। থাকবে বিমানবাহিনীর একটি হেলিকপ্টার থাকবে স্টেডিয়াম এলাকায়। সার্বক্ষণিক নজরদারি থাকবে সেনাবাহিনীর প্যারা কমান্ডো টিমের।

এছাড়া ক্রিকেটারদের অবস্থানকালীন হোটেল ও চলাচলের পথে থাকবে নিশ্চিদ্র নিরাপত্তা। মঙ্গলবার (২৯ আগস্ট) বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচ উপলক্ষে নগর ভবনের সম্মেলন কক্ষে সমন্বয় সভায় মেয়র ও বিসিবি সহসভাপতি আ জ ম নাছির উদ্দীন এসব কথা বলেন।

তিনি বলেন, ১ সেপ্টেম্বর দুটি দল চট্টগ্রাম আসবে। ২ ও ৩ সেপ্টেম্বর জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবেন। ৪ সেপ্টেম্বর সকাল ১০টায় ম্যাচ শুরু হবে। ৯ সেপ্টেম্বর দুটি দল চট্টগ্রাম ত্যাগ করবে। ৩-৮ সেপ্টেম্বর থেকে সাগরিকায় বিসিবির কাউন্টার ও এমএ আজিজ কাউন্টারে টিকেট বিক্রি হবে। এবার ৫০, ৮০, ২০০, ৩০০ ও ৫০০ টাকায় বিভিন্ন ক্যাটাগরির টিকেট পাওয়া যাবে।

সভায় জানানো হয়, বিমানবাহিনীর একটি হেলিকপ্টার থাকবে স্টেডিয়াম এলাকায়। সার্বক্ষণিক নজরদারি থাকবে সেনাবাহিনীর প্যারা কমান্ডো টিমের।