চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

আগ্রাবাদে দেশীয় অস্ত্রসহ আটক ৬

প্রকাশ: ২০১৭-০৮-২৮ ১৫:৫৪:৫০ || আপডেট: ২০১৭-০৮-২৮ ২১:৫২:০৬

চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ জাম্বুরী ফিল্ড এলাকা থেকে অস্ত্রশস্ত্রসহ ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নগর ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-মিজানুর রহমান ওরফে মিজান (২২), দোলোয়ার হোসেন (৩৪), মো. হেলাল (২৫), মো. রবিন (১৯), মো. আলী (২৮) ও মো. বেলাল (২২)। এ সময় তাদের কাছ থেকে তিনটি ছুরি, একটি চাপাতি, একটি পিস্তল সদৃশ ফোল্ডিং ছুরি উদ্ধার করা হয়।

গতকাল রবিবার রাত সাড়ে ১১টার দিকে তাদের গ্রেফতার করা হয় বলে আজ সোমবার দুপুরে ডিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আকরাম হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, একদল ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে ডবলমুরিং থানার আগ্রাবাদ জাম্বুরী মাঠ এলাকার বিএসটিআই আঞ্চলিক অফিসের সামনে অবস্থান নিয়েছে। এ খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রশস্ত্রসহ ৬ জনকে আটক করে।

তারা স্বীকার করেছে কোরবানীর ঈদেকে সামনে রেখে চক্রটি নগরীর নিউ মার্কেট, রিয়াজ উদ্দীন বাজার, আগ্রাবাদ, চৌমুহনী, টেরী বাজার ও অলংকার বাস স্ট্যান্ড এলাকায় ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ছিনতাই মোঃ মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে ১টি অপহরণ, মোঃ দেলোয়ার হোসেন দেলুর বিরুদ্ধে ৬টি, মোঃ হেলাল এর বিরুদ্ধে ১টি, মোঃ আলীর বিরুদ্ধে ১টি মামলা মহানগরীর বিভিন্ন থানায় রয়েছে।