চট্টগ্রাম, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

বাংলালিংক-লাইটটটেল নিয়ে এলো সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন

প্রকাশ: ২০১৭-০৮-২৮ ০১:২৪:০৩ || আপডেট: ২০১৭-০৮-২৮ ০১:৪২:৪৯

গ্রাহকরা আরও পাবেন ১৫ জিবি ফ্রি ইন্টারনেট, ৩০০ মিনিট টকটাইম ও পার্টনার আউটলেটে ডিসকাউন্ট

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদের ডিজিটাল দুনিয়ায় সম্পৃক্ত করতে নিয়ে এসেছে ফ্রি বান্ডেল অফারসহ আকর্ষণীয় মূল্যের স্মার্টফোন। স্মার্টফোনটি কিনলেই সাথে আরও পাওয়া যাবে ১৫ জিবিফ্রি ইন্টারনেট এবং ৩০০ মিনিট টকটাইম (বাংলালিংক টু বাংলালিংক)। প্রতি মাসে গ্রাহকরা ৫ জিবি ইন্টারনেট এবং ১০০ মিনিট অননেট টকটাইম ব্যবহার করতে পারবেন। অফারটি পেতে গ্রাহককে “lite4501” লিখে ৪৩২১ নাম্বারে পাঠাতে হবে অথবা *৫০০০*৫২১# নাম্বারে ডায়াল করতে হবে। এছাড়াও স্মার্টফোনটি কিনলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা নির্দিষ্ট পার্টনার আউটলেটে স্পেশাল ডিসকাউন্ট পাবেন। “বাংলালিংক লাইটটেল এলটি ৪৫০১” স্মার্টফোনটির মূল্য মাত্র ৩,২৯৯ টাকা। গ্রাহক সুবিধার কথা বিবেচনা করে এই অত্যন্ত সাশ্রয়ী মূলের স্মার্টফোনটি সারা দেশের সকল বাংলালিংক স্টোর এবং স্মার্টফোন বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে।

আজ ২৪ আগস্ট চট্টগ্রামের ইউনেসকো সিটি সেন্টারের আঞ্চলিক অফিসে স্মার্টফোনটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের ট্রেড মার্কেটিং ম্যানেজার রুবাইয়াত আহমেদুল হাই, জোনাল ম্যানেজার মোঃ ওসমান গনি, রিজিওনাল কোঅর্ডিনেটর রেজা মোঃ গিয়াস উদ্দিন, পরিবেশক মোঃ আসাদুজ্জামান, রিটেইলার মোঃ রফিকুল ইসলাম খান ও আঞ্চলিক পরিচালক সৌমেন মিত্র।

এই স্মার্টফোনের রয়েছে ১.৩ গিগাহার্টজ ডুয়েল কোর প্রসেসর, ৪.৫” ডিসপ্লে এফডব্লিউভিজিএ স্ক্রিন, অ্যান্ড্রয়েড মার্শমেলো ৬.০, ৫১২ মেগাবাইট র্যা ম, ৪ গিগাবাইট রম, এবং ১,৭৫০ এমএএইচ ব্যাটারি।খুবই সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটি গ্রাহকদের দেবে স্মার্টফোন ব্যবহারের সীমাহীনঅভিজ্ঞতা। এটির বড় স্ক্রিনের কারণে গ্রাহকরা ভিডিও, মুভি, গেইমস, নিউজ, ইউটিউব, ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ভাইবার, ইমো ইত্যাদি উপভোগের অভিজ্ঞতা পাবেন এছাড়াও সাথে ফ্রি ইন্টারনেট অফারতো আছেই।

বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, আমাদের ভবিষ্যত হচ্ছে ডিজিটাল এবং সবাইকে ডিজিটাল দুনিয়ায় নিয়ে আসতে ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসাবে আমরা ধারাবাহিকভাবে সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন অফার দিয়ে যাচ্ছি। বাংলালিংকের বান্ডেল অফারযুক্ত স্মার্টফোনটি আমাদের সম্মানিত গ্রাহকদের ডিজিটাল দুনিয়ার সাথে সংযুক্ত এবং নতুন সম্ভাবনার দ্বার উন্মোচনে সহায়তা করবে। এছাড়াও এই স্মার্টফোনের সাথে প্রিয়জন গ্রাহকরা আমাদের বিভিন্ন পার্টনার আউটলেটে ডিসকাউন্ট পাবেন। লাইটটেল-এর সাথে যুক্ত হয়ে আকর্ষণীয় বান্ডেলের সাথে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন আনতে পেরে আমরা সত্যিইআনন্দিত।”

লাইট ইলেক্ট্রনিক্স লিমিটেড-এর(এডিসন গ্রুপের একটি সহযোগীপ্রতিষ্ঠান) চিফ অপারেটিং অফিসার মোঃ আমান উল্লাহ বলেন, বাংলালিংকের পার্টনার হতে পেরে আমরা গর্বিত। আমরা বিশ্বাস করি যে, এই সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন এবং বাংলালিংকের সংযোগ আমাদের অর্থনীতিকে তরান্বিত করবে। বৃহত্তম ডিভাইস প্রতিষ্ঠান এডিসন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান হিসাবে লাইটটেল-এর বিক্রয়ত্তোর সেবা দেশজুড়ে ৮৪টি সিম্ফনি কাস্টমার কেয়ারে পাওয়া যাবে। আমরা ডিজিটাল বাংলাদেশের উন্নয়নে অবদান রাখতে পেরে গর্বিত।”