টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আরও ‘ডেঞ্জারাস’ হয়ে মাঠে নামছে জামায়াত : নদভী

চট্টগ্রাম, ১৬ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস): লন্ডন থেকে বাংলাদেশে জামায়াতকে সংগঠিত করা হচ্ছে বলেও তথ্য দিয়ে চট্টগ্রামের জামায়াত অধ্যুষিত সাতকানিয়া-লোহাগাড়া থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য ড.আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী বলেছেন নির্বাচনকে সামনে রেখে জামায়াত ইসলামী আগের চেয়ে আরও বেশি ‘ডেঞ্জারাস’ হয়ে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে ।

রোববার (১৬ জুলাই) চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় দেয়া বক্তব্যে এসব কথা বলেন নদভি।দক্ষিণ চট্টগ্রামের ৮টি উপজেলা ও ৫টি পৌরসভার জনপ্রতিনিধি এবং সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২২০০ প্রতিনিধি সভায় যোগ দেন।

সাংসদ নদভী বলেন, সামনে নির্বাচন। এই নির্বাচন ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের চেয়ে আরও ডেঞ্জারাস হবে। ৫ জানুয়ারির নির্বাচনের সময় জামায়াতীরা সারা দেশে বিশেষ করে আমার এলাকায় যে তাণ্ডব করেছিল, তার চেয়ে ডেঞ্জারাস হয়ে তারা মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে। লন্ডন থেকে তাদের উপর হুকুম আসছে। তাদের এক হয়ে মাঠে নামার জন্য বলা হচ্ছে। জামায়াতীরা বলছেন সবাইকে এক হতে। আমার এলাকায় জামায়াতীরা নির্বাচনী গণসংযোগ শুরু করেছে। ’

নগরীর বাকলিয়ায় কে বি কনভেনশন হলে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রথম বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাংসদ নদভী। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল ‍কাদের।  আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। চট্টগ্রাম দক্ষিণের সাংসদদের মধ্যে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সামশুল হক চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, মোস্তাফিজুর রহমান এবং ড.আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভি।

 

মতামত