টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সন্দ্বীপে বাকিতে ২০ টাকা রিচার্জ না করায় খুন, আটক ১

চট্টগ্রাম, ১৫ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস):  বাকিতে মোবাইলে ২০ টাকা রিচার্জ না করায় খুন করা হয়েছেন আবু সায়েদ নামে এক তরুণকে। শুক্রবার সন্ধ্যায় সন্দ্বীপ উপজেলার নীড় বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। শনিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সায়েদের মৃত্যু হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মো. শামীম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় স্থানীয় মুদীর দোকানদার নিজাম জরুরী কাজে বাইরে যাওয়ার সময় ক্ষণিকের জন্য সায়েদকে দোকানে বসিয়ে যান। এ সময় সোহেল নামের স্থানীয় এক যুবক বাকিতে ২০ টাকা রিচার্জ করে দিতে বলে। কিন্তু দোকান মালিক না থাকায় বাকিতে রিচার্জ করতে অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হয়ে সোহেল ও তার সহযোগীরা সায়েদের ওপর হামলা চালায়। এতে মারাত্বক ভাবে আহত হন তিনি। পরে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সায়েদের মৃত্যু হয়।

সন্দ্বীপ থানার ওসি শামসুল ইসলাম বলেন, বাকিতে মোবাইলে রিচার্জ না করায় সায়েদের ওপর হামলা করে সোহেল ও তার সহযোগীরা। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোহেলের সহযোগী শামীমকে গ্রেফতার করা হয়েছে। সোহেল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

মতামত