টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে বাসায় ভারতীয় শিক্ষার্থীর রক্তাক্ত লাশ

চট্টগ্রাম, ১৫ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস): চট্টগ্রামে বাসা থেকে আসিফ শেঠ নামে ভারতীয় এক শিক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত উদ্ধার করা হয়েছে উইলসন নামে আরেক ভারতীয় শিক্ষার্থীকে। দুজনই বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ইউএসটিসি) শিক্ষার্থী। এদের মধ্যে নিহত আসিফ শেঠ বিশ্ববিদ্যালয়টির দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

শুক্রবার দিবাগত রাত একটার দিকে নগরীর আকবরশাহ থানার আব্দুল হামিদ সড়কের বিলকিস ম্যানসন থেকে তাদের উদ্ধার করা হয়। দুজনই ওই বাসার একটি কক্ষে থাকতেন। এছাড়া ওই বাসায় আরও দুইজন থাকতেন। তাদের সবার বাড়ি ভারতের মণিপুরে।

জানা গেছে, রাতে আসিফ ও উইলসন তাদের কক্ষে মদপান করছিল। ১২টার দিকে ওই কক্ষ থেকে শব্দ পেয়ে প্রতিবেশি হামিদ কক্ষটি খোলার চেষ্টা করেন। কিন্তু কক্ষটি বন্ধ থাকায় তিনি খুলতে পারছিলেন না। এক পর্যায়ে বিকল্প চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে উইলসনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এছাড়া আসিফকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে অন্য প্রতিবেশীদের সহায়তায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আসিফকে মৃত ঘোষণা করেন। আসিফের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানান তিনি।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর ভারতীয় তরুণের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। তবে কে বা কারা তাকে খুন করেছে সে বিষয়ে কিছু বলতে পারেননি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে তিনি জানান।

মতামত