টক অব দ্য চট্টগ্রাম
Ad2

তামিমের সঙ্গে কিছু একটা ঘটেছে, এতে সন্দেহ নেই: পাপন

চট্টগ্রাম, ১৪ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস): চ কাউন্টি দল এসেক্স ছেড়ে তামিম ইকবালের হঠাৎ দেশে ফেরার বিষয়ে মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, কিছু একটা ঘটেছে, এতে কোন সন্দেহ নেই। তবে, তার ব্যক্তিগত বিষয়কে আমাদের সম্মান দেখানো উচিৎ।

স্ত্রী আয়েশা সিদ্দিকা কিছু শ্বেতাঙ্গ তরুণের বর্ণবাদী আচরণের শিকার হওয়ায় তামিম দেশে ফিরেছেন বলে কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশ পায়। যদিও তা অস্বীকার করে আসল কারণটি এখনো খুলে বলেননি তামিম।

শুক্রবার নাজমুল হাসান সাংবাদিকদের বলেন, তামিম এটাকে ব্যক্তিগত বলে শেষ করতে চাচ্ছে। যা-ই ঘটুক, সে যেহেতু চায় না এটা জানাজানি হোক, আমার মনে হয় এতটুকু সম্মান তাকে দেখানো উচিত।

তিনি আরো বলেন, তবে সে যদি এটা নিয়ে আমাদের কাছে কখনো অভিযোগ করে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এটা নিয়ে হুলুস্থুল বাধাবে, কোনো সন্দেহ নেই।

পাপন বলেন, কিছু একটা ‘ঘটেছে’, এতে সন্দেহ নেই। এ ধরনের ঘটনা যদি ঘটে থাকে, তাহলে রিপোর্ট করা, থানায় যাওয়াটা গুরুত্বপূর্ণ। আমার ধারণা, হয়তো কোনো একটি ঘটনা ঘটেছে। কিন্তু অত সিরিয়াস না, যতটা আমরা ভাবছি বা পত্র-পত্রিকায় যেভাবে এসেছে। তামিমের হয়তো ওখানে গিয়ে প্রাথমিকভাবে রিপোর্ট করার মতো অবস্থা ছিল না বা সে মনে করেছে দরকার নেই।

মতামত