টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে চারটি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১৩ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস):   মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার চারটি ব্যবসায়ীক প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার ( ১৩ জুলাই) বিকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিটেস্ট কায়সার খসরু। এসময় ব্যবসায়ীক লাইন্সেস না থাকায় চারটি প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো: আলিফ হোটেল এন্ড রেস্টুডেন্ট, ফুডল্যান্ড, আরিয়ান ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিকস, মেডিস্ক্যান। এসময় বারইয়ারহাট পৌরসভার প্যানেল মেয়র মো. হারুন, জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মুজাহিদ, কাউন্সিলর আবদুল মোতালেব খান, আনোয়ার হোসেন সুমন, মোশাররফ হোসেন,বারইয়ারহাট পৌরসভার সচিব ফয়েজ আহম্মদ, স্যানেটারি ইন্সপেক্টর ফজলুল মুরাদ, লাইসেন্স পরিদর্শক নুরুল করিম, সহকারী লাইন্সেস পরিদর্শক কামরুল হাসান তারেক, কর আদায়কারী জাহাঙ্গীর আলম, কর নির্ধারক মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী ম্যাজিটেস্ট কায়সার খসরু জানান, বারইয়ারহাট পৌরসভায় বৃহস্পতিবার অভিযান চালিয়ে ৪টি প্রতিষ্ঠানের ব্যবসায়ীক লাইন্সেস না থাকায় ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মতামত