টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে মাদকসহ আটক ৬

চট্টগ্রাম, ১৩ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস): চট্টগ্রাম জেলার হাটহাজরী ও নগরীর বিভিন্ন এলাকা থেকে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে মদ, ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে বিবার্তাকে নিশ্চিত করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্টো অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ।

আটক ৬ মাদক ব্যবসায়ীরা হলেন- মো. মাসুম (২৮), মো. শাহ আলম (২২), শাহজাহান (১৮), সুজন (১৮), হাবিব উল্লাহ (৪২) ও নুর মোহাম্মদ (২৫)।

শামীম আহমেদ জানান, বৃহস্পতিবার ভোরে হাটহাজারী থানাধীন হাটহাজারী পার্বতী স্কুল এলাকা থেকে ৫০০ লিটার চোলাইমদসহ শাহ আলম, শাহজাহান ও সুজন নামের তিন জনকে আটক করা হয়। এঘটনায়

অন্যদিকে বুধবার রাতে নগরীর পাহাড়তলী থানাধীন এলাকা থেকে একটি ফেনসিডিলের চালানসহ মো. মাসুম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়াও নগরীর শাহ আমাতন সেতু এলাকায় কক্সবাজার থেকে আসা ইউনিক পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ১ হাজার ৯০০ পিস এবং ফিরিঙ্গী বাজার এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবাসহ হাবিব উল্লাহ ও নুর মোহাম্মদকে আটক করা হয়।

মতামত