টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

চট্টগ্রাম, ১২ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস): চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. আখতারুজ্জামান মুকুল (৪৫) নামের এক পথচারী নিহত হয়েছে। আহত হয়েছে আরও অন্তত ১৫ জন। বুধবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জঙ্গলখাইন ইউনিয়নের শাহ্গদী মার্কেট এলাকায় বাস-লেগুনার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আখতারুজ্জামান মুকুল পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবু তাহেরের ছেলে। তিনি বেসরকারি সংস্থা বলাকা’র কর্মকর্তা বলে জানা গেছে।

আহতরা হলেন- মরজিনা (১৩), উম্মে হাফসা (২), আজম (২৭), দিলরুবা সুলতানা (৩০), রেজাউল করিম (২৩), সিরাজুল ইসলাম (১৯), সাইফুল ইসলাম (২৪), গোলাম কাদের (৩৫), সামশু (১৭), অনুপম বড়ুয়া (২৫)। বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁডির পরিদর্শক এবিএম মিজানুর রহমান জানান, নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস অপর একটি লেগুনা গাড়িকে ধাক্কা দেয়। এতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক পথচারী নিহত হয়। আহত হয় অন্তত ১৫ জন।

আহতদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার মধ্যে চারজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় মামলা কা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মতামত