টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এক ম্যাচ খেলেই এসেক্স ছাড়লেন তামিম

চট্টগ্রাম, ১১ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস): মাত্র এক ম্যাচ খেলা হলো ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে। এরপরই নিজের ক্লাব এসেক্স ছাড়ার ঘোষণা দিলেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। কেন তিনি হঠাৎ করে এসেক্স ছাড়লেন সেটা জানায়নি এসেক্স। তারা শুধু নিজেদের ওয়েবসাইটে তামিমের ব্যক্তিগত কারণে ক্লাব ছেড়ে দেয়ার কথা জানিয়েছে।

গত রোববার (৯ জুলাই) ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে কেন্টের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নেমে তামিম করেছিলেন মাত্র ৭ রান। কাউন্টির টি-টোয়েন্টিতে এরপর নিজেকে আরও মেলে ধরার সুযোগ ছিল। দেশ থেকে লন্ডন যাওয়ার সময়ই বলে গিয়েছিলেন ৮ থেকে ৯টি ম্যাচ খেলা হবে এসেক্সের হয়ে। কিন্তু এক ম্যাচ খেলেই কাউন্টি অধ্যায় শেষ করলেন বাংলাদেশের এই ড্যাশিং ওপেনার।

হঠাৎ কেন তামিম ক্লাব ছাড়লেন- এ বিষয়ে এসেক্স নিজেদের ওয়েবসাইটে ছোট্ট এক বিবৃতিতে জানিয়েছে, ‘এসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাব নিশ্চিত করে জানাচ্ছে যে, তাদের বিদেশি ক্রিকেটার তামিম ইকবাল ক্লাব ছেড়ে যাচ্ছেন। সম্পূর্ণ ব্যক্তিগত কারণে জরুরি ভিত্তিতে তিনি ক্লাব ছাড়ছেন। আমরা তাকে শুভকামনা জানাই। এ সময়ে তামিমের ব্যক্তিগত বিষয়কে শ্রদ্ধা দেখানোর অনুরোধ করছি।’

কাউন্টি দল ছাড়ছেন তামিম। তবে তিনি কী এখনই ফিরবেন না পরে ফিরবেন? এ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। তবে বিসিবি সূত্রে জানা গেছে, তিনি আজ কিংবা আগামী কালই দেশে এসে পৌঁছাবেন।

কাউন্টি দলের হয়ে এটি ছিল তামিমের দ্বিতীয় মৌসুম। এর আগে ২০১১ সালে ফ্রেন্ডস লাইফ টি-টোয়েন্টিতে নটিংহ্যামশায়ারের হয়ে ৫টি ম্যাচ খেলেছিলেন বাংলাদেশ দলের বাঁ-হাতি ওপেনার।

মতামত