টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবির শাটলে ছিনতাইয়ের চেষ্ঠা, গুরুতর আহত এক শিক্ষার্থী

চবি প্রতিনিধি

চট্টগ্রাম, ১০ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস): ক্যাম্পাস খুলতে না খুলতেই আবারও ছিনতাইয়ের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নওরীন আহমেদ নিশি নামের এক শিক্ষার্থী। তিনি প্রাণিবিদ্যা বিভাগের ১৬-১৭ সেশনের শিক্ষার্থী ।প্রত্যক্ষদর্শী যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শাহিদ আইমান ‘সিটিজি টাইমসকে’ জানান, আজ (সোমবার) সকাল ৭.৫০ এ বটতলী থেকে ছেড়ে আসা বিশ্ববিদ্যালয়গামী শাটলে দরজার মুখে বসেছিলেন নওরীন। শাটলটি ক্যান্টনমেন্ট এলাকায় পৌঁছালে নওরীনের হাত লক্ষ্য করে ২০-২২ বছরের দুই যুবক ধাড়ালো অস্ত্র ছুঁড়ে মারে। যাতে ব্যাগটি হাত থেকে পড়ে যাই। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয়ে অস্ত্রটি তার পায়ে মারাত্মকভাবে আঘাত করে।

তিনি আরও জানান, “ধারালো অস্ত্রটির আঘাতে তার পায়ের পিছনের অংশ ছিঁড়ে ঝুলে থাকে। প্রাথমিকভাবে চিকিৎসার জন্য তাকে চবি মেডিকেল সেন্টারে নিলে অবস্থা বেগতিক দেখে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে আন্দরকিল্লাস্থ জেনারেল হাসাপাতালে প্রেরণ করেন। ৩ ঘন্টার আন্তরিক প্রচেষ্টায় সেখানকার ডাক্তাররা সফল অপারেশনে স্বার্থক হোন। ”

মেডিকেল সার্জন রূপা দত্ত জানান, “ছুড়িটা মারাত্মকভাবে তার পা’কে জখম করেছে। পায়ের পিছনের একটি অংশ ঝুলে ছিল যা ডাক্তারদের প্রায় ৩ ঘন্টার প্রচেষ্টায় সেলাই করে লাগানো হয়েছে। তার পায়ে ২৬ টার মত সেলাই লেগেছে। সে এখন কিছুটা শঙ্কামুক্ত। তবে পুরোপুরি সুস্থ হতে মাস খানিক সময় লাগতে পারে।”