টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বান্দরবানে ট্রাক খাদে: চালকসহ নিহত ২, আহত ৪

চট্টগ্রাম, ০৮  জুলাই ২০১৭ (সিটিজি টাইমস):  বান্দরবানের লামা উপজেলায় ট্রাক পাহাড়ি খাদে পড়ে ব্যবসায়ী ও চালকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। শুক্রবার রাতে উপজেলার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ি গজালিয়া সড়কের বাদিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর আগেও একই স্থানে পৃথক আরেকটি দূর্ঘটনায় ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন, ফাইতং ইউনিয়নের চিউরতলী এলাকার বাসিন্দা আবদুল মালেকের ছেলে মো. মামুন (২৮), ও ট্রাক চালক ও কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার চরপাড়ার বাসিন্দা আবুল কালামের ছেলে আব্দু রশিদ (৩০)। পৃথক দুই ঘটনায় আহতরা হলো আব্দুল আজিজ (৫৫), মো. ইব্রাহিম (১৩), আনোয়ার সওদাগর (৪৫) ও আলী নূর (ম্যাজিক গাড়ি ড্রাইভার)।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত ৮টার দিকে একটি ট্রাকে লেবু বোঝাই করে মামুনসহ আরও তিন আজিজনগর চিউরতলী থেকে চট্টগ্রাম যাচ্ছিল। এ সময় গাড়িটি সড়কের বাদিতলা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ট্রাক চালকসহ দুই জন নিহত ও ২ জন আহত হয়। এর আগে একই স্থানে একটি ম্যাজিক গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের নিচে পড়ে গেলে ২জন আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সড়ক দুর্ঘটনায় হতাহতের সত্যতা লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন।

মতামত