টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘সুষ্ঠু নির্বাচনে আওয়ামী লীগ ত্রিশ আসনও পাবে না’

ফটিকছড়িতে বিএনপির কেন্দ্রিয় নেতা কাদের গণি

মীর মাহফুজ আনাম
সিটিজি টাইমস প্রতিবেদক

চট্টগ্রাম, ০৭  জুলাই ২০১৭ (সিটিজি টাইমস):  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির তথ্য ও গভেষণা বিষয়ক সহ সম্পাদক কাদের গণি চৌধুরী বলেছেন, সুষ্ঠু নির্বাচনে আওয়ামী লীগ ত্রিশ আসনও পাবে না। তাদের এ ভরাডুবির কথা জেনে যাওয়ায় বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরে রাখতে চায়। তারা জানে বিএনপি নির্বাচনে গেলে আর সুষ্ঠু নির্বাচন হলে নৌকার অস্তিত্ব থাকবে না। নৌকা বঙ্গোপসাগরে ডুব যাবে। আমরা বলে দিতে চাই, আগামী নির্বাচন হতে হবে নিরপেক্ষ, সুষ্ঠ নির্বাচন। শেখ হাসিনার ক্ষমতা দখলের নির্বাচন এ দেশের মাটিতে আর হতে দেবে না জনগন।

তিনি শুক্রবার বিকালে ফটিকছড়ি উপজেলার লেলাং ইসলামিয়া বাজার সংলগ্ন জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত ছাত্র সমাবেশে এসব কথা বলেন।

আগামী জাতীয় নির্বাচনে ধানের শীষ প্রতিকে ফটিকছড়ি আসন থেকে মনোনয়ন প্রত্যাশী বিএনপির এ নেতা আরো বলেন, ‘মানুষের ভাতের অধিকার, ভোটের অধিকার ফিরিয়ে দিতে, খুনের হাত থেকে রক্ষার করার জন্য, গুমের হাত থেকে বাংলাদেশকে রক্ষার জন্য, দুর্নীতি, লুটপাটের হাত থেকে রক্ষার জন্য আগামী নির্বাচনে এ সরকারকে বিদায় দিয়ে জনগনের সরকারকে অর্থাৎ জাতীয়তাবাদীদলের সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।’

ছাত্রদল নেতা এনামুল হকের সভাপতিত্বে ও এম হোসাইনের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্য বক্তব্য দেন ফটিকছড়ি উপজেলা বিএনপি নেতা ও লেলাং ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সারোয়ার হোসেন, শফিউল আজম চৌধুরী, যুবদল নেতা আজম খান, বিএনপি নেতা জসিম উদ্দিন চৌধুরী, হেলাল উদ্দিন, ডাঃ হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ সভাপতি মোরশেদ হাজারী, ওসমান তাহের সম্রাট, মহসিন কলেজ ছাত্রদলের আহবায়ক ইয়াকুব সিফাত, যুগ্ম আহবায়ক শফিউল আলম, আলিফ উদ্দিন রুবেল, ফটিকছড়ি পৌর ছাত্রদল নেতা ইঞ্জিনিয়ার মুন্না, একরাম চৌধুরী, সাইমুনুল করিম,ফটিকছড়ি কলেজ ছাত্রদলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন,সদস্য সচিব আল মামুন,ফটিকছড়ি উপজেলা ছাত্রদল নেতা কাজী রোমান, বেলাল বিন নুর, হাবিব শিকদার রুবেল, আবুল কালাম,রাব্বি কাইউম,রহমত উল্লাহ,যুবদল নেতা নাজিম উদ্দিন,হান্নান চৌধুরী, জামাল উদ্দিন, সৌদি প্রবাসী যুবদল নেতা মঈনুল ইসলাম, দুবাই যুবদলের সাংগঠনিক সম্পাদক নাছির সিকদার, ডুবাই বিএনপি দপ্তর সম্পাদক নাজিম উদ্দীন, লেলাং ছাত্রদল নেতা রাসেল, ইমন প্রমূখ।

মতামত