টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে বাস চাপায় প্রবাসী নিহত

দুর্ঘটনার ভয়ে মোটরসাইকেল থেকে লাফ দিয়ে চলন্ত বাসের চাকার নিচে!

মীর মাহফুজ আনাম
সিটিজি টাইমস

চট্টগ্রাম, ০২ জুলাই ২০১৭ (সিটিজি টাইমস):  ফটিকছড়ি উপজেলায় বাসের চাপায় মোটর সাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট পৌরসভাধীন বাঘমারা পুকুর পাড় এলাকায় রোববার (আজ) দুপুর বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় নিহত যুবকের নাম মোহাম্মদ এনাম (৪০)। তিনি উপজেলার সদরের ফটিকছড়ি পৌরসভাধীন সাইরাপাড়া গ্রামের মৃত ওবাইদুল হকের পুত্র। নিহত এনাম ওমান প্রবাসী। তিনি দুই সন্তানের জনক।

স্থানীয় পৌর কাউন্সিলর মোজাম্মেল হক বাবুল বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুপুর বারোটার দিকে নাজিরহাট থেকে শ্যালকের মোটরসাইকেলের পেছনে বসে উপজেলা সদরের দিকে আসছিলেন এনাম। পথে বাঘমারা পুকুর পাড় এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি বাস অপর একটি সিএনজি অটোরক্সিাকে ওভারটেক করতে গেলে তাদের মোটরসাইকেলটির সাথে সংঘর্ষ হবে ভেবে ভয়ে গাড়ি থেকে লাফ দেন তিনি। মুহুর্তেই বাসের চাকার নিচে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে পরিবারের লোকজন লাশটি বাড়িতে নিয়ে যায়।

চালকের আসনে থাকা শ্যালক মহিউদ্দিন কিংবা গাড়ির সাথে কোথাও স্পর্শ না হলেও পেছনে বসা প্রবাসী এনাম মূলত ভয় পেয়ে প্রাণ রক্ষা করতে চেয়েছিলেন। যা প্রত্যক্ষদর্শীদের ভাষ্য।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ইউসুফ মিয়া বলেন, ‘দুর্ঘটনার বিষয়টি শুনেছি। আমরা কারো অভিযোগ পাইনি। লাশটিও তারা থানাকে অবহিত না করে দাফন করে ফেলেছে।

মতামত