টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলো ওয়াহিদুল আলম ওয়াহিদ

চট্টগ্রাম, ১৮ জুন ২০১৭ (সিটিজি টাইমস):: ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। ঈদের এই আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে নগরীর চান্দগাঁও এলাকার পূর্ব ফরিদের পাড়ায় শতাধিক গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলো শেখ রাসেল স্মৃতি পরিষদের প্রধান উপদেষ্টা ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ওয়াহিদুল আলম ওয়াহিদ। আসন্ন ঈদের আগাম নতুন জামাকাপড় পেয়ে বেজায় খুশী অসহায় লোকেরা।

আজ  রবিবার (১৮ জুন ) সকালে চান্দগাঁও এলাকার পূর্ব ফরিদের পাড়ার ওয়াহিদুল আলম ওয়াহিদের নিজ বাস ভবনে এ ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। ঈদ বস্ত্র হিসেবে ছোট সোনামনিদের নতুন ঈদের কাপড়(ফ্রক, শার্ট, প্যান্ট) বৃদ্ধ-বৃদ্ধা ও মহিলাদের শাড়ি এবং লুঙ্গিসহ কয়েক শ পিস ঈদ বস্ত্র অসহায় ও দুঃস্থদের মাঝে বিতরণ করেন ওয়াহিদুল আলম ওয়াহিদ।

ঈদ বস্ত্র বিতরণকালে শেখ রাসেল স্মৃতি পরিষদের উপদেষ্টা জনাব আজাদুল আলম, তৌহিদুল আলম। শেখ রাসেল স্মৃতি পরিষদের  সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক আহনাফ কবীর পাপন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াদ, সদস্য তসলিম, আবীদ, আরিফ, শামীম, ফাহিম, জিসান ও অনান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ওয়াহিদুল আলম ওয়াহিদ বলেন- ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা মানা যায় না। আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে আজ আপনাদের মাঝে ঈদের খুশী ভাগাভাগি করে নিতে এই ঈদের পোশাক আপনাদেরকে দেয়া হচ্ছে। বস্ত্র বিতরণ অনুষ্ঠানে শেখ রাসেল স্মৃতি পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত