টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে যুব রেড ক্রিসেন্টদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ

চট্টগ্রাম, ১৭ জুন ২০১৭ (সিটিজি টাইমস):: জেলার রামগড় উপজেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিট এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল এবং শিশু শিক্ষার্থীদের ক্বেরাত, হামদ-নাত ও আযান প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ে উপজেলা ইউনিটের অস্থায়ী কার্যালয়ে যুব প্রধান করিম শাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের ভাইচ চেয়ারম্যান এ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার। বিশেষ অতিথি ছিলেন, ডিঘীনালা কলেজের প্রভাশক দুলাল হোসেন, রেড ক্রিসেন্ট আজীবন সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, রামগড় মাদ্রাসার অধ্যক্ষ আবদুস সালাম নিজামী, জেলা ব্রাঞ্চের উপদেষ্টা রবিউল ইসলাম, রামগড় ইউনিট উপদেষ্টা ও সিনিয়র আরসিওয়াই এস এম নাজিম উদ্দিন, এ্যাডভোকেট আরিফুল ইসলাম, মাটিরাঙ্গা যুব প্রধান ফরিদ উদ্দিনসহ প্রমুখ।

বক্তব্যে প্রধান অতিথি বলেন, যুব রেড ক্রিসেন্ট একটি সেচ্ছাসেবী মানবিক সংগঠন। মানব সেবার অঙ্গিকার নিয়ে এ সংগঠনটি পার্বত্যঞ্চলে ব্যাপক কাজ করছে। সম্প্রতি ঘটে যাওয়া ঘুর্ণিঝড় ও পাহাড় ধসসহ প্রাকৃতিক দুর্যোগে যুব রেড ক্রিসেন্টেদের কার্যক্রম অনস্বীকার্য। এসময় তিনি রেড ক্রিসেন্ট কার্যক্রমে ছাত্র-শিক্ষক ও অভিবাবকদের সম্পৃক্ত হওয়ার আহবান জানান।

ইউনিট উপ প্রধান ও ইফতার ও দোয়া মাহফিলের আহবায়ক আবছার হোসেনের সঞ্চলনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা আরিফুল ইসলাম। এসময় রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ইনচার্জ ও বিদ্যালয়ের দল প্রধানগণ ছাড়াও উপজেলা ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন।

মতামত