টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে গ্রামীণফোনের স্টার গ্রাহকদের ইফতার মাহফিল

চট্টগ্রাম, ১৩ জুন ২০১৭ (সিটিজি টাইমস)::   অন্যান্য বছরের মতো স্টার গ্রাহকদের সৌজন্যে এবারও চট্টগ্রামে ইফতার মাহফিলের আয়োজন করেছে দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোন।

মঙ্গলবার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে ‘জিপি স্টার ইফতার’ শীর্ষক এ মাহফিলে হাজারো গ্রাহক অংশ নেন। নিজেদের সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাহকদের ‘স্টার গ্রাহক’ হিসেবে বিশেষ সম্মাননা দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। বিকেল পাঁচটা থেকেই আমন্ত্রিত স্টার গ্রাহকদের উপস্থিতিতে ভরে ওঠে কনভেনশন সেন্টার। অসংখ্য গ্রাহকের মাঝে ছিলেন চট্টগ্রামের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরাও।

অনুষ্ঠানের শুরুতে গ্রাহকদের ইসলাম ও রোজাবিষয়ক বিভিন্ন প্রশ্নের জবাব দেন মাওলানা মাহমুদুল হাসান। এরপর গ্রামীণফোনের সব স্টার গ্রাহককে গ্রামীণফোনের পক্ষ থেকে বিশেষ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে শুভচ্ছো বক্তব্য দেন গ্রামীণফোন চট্টগ্রাম সার্কেলের হেড অব মার্কেটিং রাশেদুল হাসান ।

তিনি বলেন, গ্রাহকরাই গ্রামীণফোনের প্রাণ। আজ আপনাদের এখানে একসঙ্গে পাওয়া নিশ্চিতভাবেই আমাদের জন্য অনেক অনুপ্রেরণার বিষয়। আমরা বিশ্বাস করি গ্রামীণফোনের প্রতি আপনাদের এই ভালোবাসা দীর্ঘদিন পেয়ে যাব।

তিনি বলেন, আজকের ইফতার মাহফিলে আসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আপনাদের মূল্যবান সময় ব্যয় করে এখানে আসায় গ্রামীণফোন এবং এর কর্মীরা অত্যন্ত সম্মানিত বোধ করছে। বাংলাদেশের বানিজ্যিক রাজধানী চট্টগ্রামে গ্রামীণফোন সবসময় মান সম্পন্ন সেবা দিতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আমরা চাই গ্রাহকরা যেন আমাদের সেবায় উপকৃত হন এবং তাদের প্রয়োজনের সময় তারা যেন সেবা পান। তাই স্বাভাবিক সময় বা প্রাকৃতিক দুর্যোগ পরিস্থিতি যাই হোক না কেন আমরা আপনাদর পাশে আছি।  আপনাদের সমর্থনই আমাদের এগিয়ে যাবার প্রেরণা। আপনারা দোয়া করবেন যেন আমরা সব সময় আপনাদের পাশে থাকতে পারি।

রাশেদুল হাসানের বক্তব্যের পর মোনাজাত শেষে শুরু হয় ইফতার গ্রহণ।

এ সময় আলাপচারিতায় চট্টগ্রাম সার্কেল প্রধান এম শাওন আজাদ  বলেন, ‘গ্রামীণফোনের এ উদ্যোগ একজন গ্রাহকের প্রতি তার লালিত সম্মানের বহিঃপ্রকাশ যা অবশ্যই প্রশংসার দাবি রাখে।’ গ্রামীণফোন গ্রাহকরা গ্রামীণফোন স্টার প্রোগ্রাম সর্ম্পকে বিস্তারিত তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে জানতে পারবে।

মতামত