টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে প্রতিভা‘র ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিটিজি টাইমস

চট্টগ্রাম, ১১ জুন ২০১৭ (সিটিজি টাইমস):  পবিত্র মাহে রমজান শীর্ষক আলোচনা সভা ও এলাকার দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন ফকিরহাটস্থ সামাজিক ও শিক্ষামূলক প্রতিষ্ঠান ‘প্রতিভা সাহিত্য পরিষদ ও সমাজ কল্যাণ কেন্দ্র’। সংঘটনটির ব্যবস্থাপনায় শুক্রবার বিকালে প্রায় ৬০ পরিবারকে ইফতার সামগ্রী ও ২১ পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ পূর্ব মাহে রমজান শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সংঘটনের নিজস্ব কার্যালয়ে। প্রতিভা সাহিত্য পরিষদ ও সমাজ কল্যাণ কেন্দ্র’র সাধারণ সম্পাদক সাংবাদিক মীর মাহফুজ আনামের সঞ্চালনায় ও প্রতিষ্ঠানের উপদেষ্ঠা পরিষদের চেয়ারম্যান সোহারাব জব্বার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য ও ড.মাহমুদ হাসান ফাউন্ডেশনের চেয়ারম্যান আখতার উদ্দিন মাহমুদ পারভেছ। এতে প্রধান আলোচক ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষনুরাগী লায়ন সেলিম সিকদার। প্রতিষ্ঠানের সভাপতি মাষ্টার আলমগীরের শুভেচ্ছা বক্তব্য ও মাওলানা আব্দুল­াহ‘র পবিত্র কোরআন পাঠের মধ্য দিয়ে শুরু হয় আলোচনা সভা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক ও সমাজকর্মী জাহাঙ্গীর উদ্দিন মাহমুদ, রাজনীতিবিদ জহির আজম চৌধুরী, সংঘটনের উপদেষ্টা মো. হেলাল উদ্দিন, নজরুল ইসলাম, নুরুল ইসলাম, প্রবাসী সংঘটক একে.এম জাহেদ।

সংঘটনের নানা দিকে তুলে ধরে বক্তব্য প্রদান করেন , প্রতিভা‘র কার্যকরী সংসদের স্পীকার সাংবাদিক দৌলত শওকত।

বক্তব্য রাখেন, ড.মাহমুদ হাসান ফাউন্ডেশনের মূখপাত্র আহমেদ এরশাদ খোকন, ফকিরিহাট ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আবুল মুনছুর।

অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক সাইফুর রহমান সোহান, নাজিরহাট পৌর ছাত্রলীগের সভাপতি মো.রাসেল উদ্দিন, প্রবাসী সাংবাদিক মনজু , প্রগতি ক্লাবের সাধালণ সম্পাদক ফখরুল ইসলাম টিন্টু, প্রতিভার কার্যকরী সংসদের ডেপুটি স্পীকার ওয়াহিদুল মুরাদ নোমান, সিনিয়র সহ-সভাপতি মাষ্টার দিদারুল আলম, সহ-সভাপতি মাওলানা ইয়াকুব, যুগ্ম সম্পাদক ইব্রাহীম, অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৌরভ পাল, দেবাশীষ শীল টিটু (শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক), সমাজসেবা সম্পাদক মোহাম্মদ ওসমান , কার্যকরী সদস্য মোহাম্মদ আশফাক উদ্দিন প্রমুখ।

মতামত