টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ছিনতাই, কলেজ ছাত্র জয়নন্দিসহ আটক ২

চট্টগ্রাম, ১০ জুন ২০১৭ (সিটিজি টাইমস):   চট্টগ্রাম নগরীতে ছিনতাইয়ের এক লাখ ৫৫ হাজার ৫০০ টাকাসহ রাজু নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন পাঠানতুলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ৫ জুন অক্সিজেন এলাকার একটি ব্যাংক থেকে এক লাখ ৯৯ হাজার টাকা তুলে কর্মস্থলে ফিরছিলেন কোয়ালিটি ফ্যাশনের কর্মকর্তা রুবেল। পথিমধ্যে স্টারশিপ গলির সামনে দুজন ছিনতাইকারী ছুরির ভয় দেখিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে রুবেল চিৎকার দিলে স্থানীয়রা এসে চাকুসহ জয়নন্দী নামের এক ছিনতাইকারীকে ধরে ফেলে। এরপর ৬ জুন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন জয়নন্দী। ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকার করে এই ঘটনায় জড়িত দুই সহযোগীর নাম বলেন তিনি। সে মোতাবেক অভিযান চালিয়ে ছিনতাইয়ের এক লাখ ৫৫ হাজার ৫০০ টাকাসহ রাজুকে গ্রেফতার করা হয়।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আশেকানে আউলিয়া কলেজে পড়াশোনা করার পাশাপাশি ছিনতাইয়ে জড়িত ছিল জয়নন্দি। তাকে গ্রেফতারের পর আমরা রাজুর তথ্য পাই। রাজুকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মতামত