টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আল্লামা শফীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

চট্টগ্রাম, ০৮ জুন ২০১৭ (সিটিজি টাইমস): ঢাকায় চিকিৎসাধীন হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থা অপরিবর্তি রয়েছে। তাকে আইসিইউতে রেখে বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

তার শারীরিক অবস্থার অবনতি ঘটায় ৬ জুন তাকে চট্টগ্রাম থেকে উন্নত চিকিৎসার জন্য বিশেষায়িত অ্যাম্বুলেন্স হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। এরপর পুরনো ঢাকার আজগর আলী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় হেফাজতে ইসলামের আমিরকে।

হেফাজত আমিরের প্রেসসচিব মাওলানা মুনির আহমদ বৃহস্পতিবার রাতে বলেন, ‘আল্লামা শাহ আহমদ শফীকে পুরনো ঢাকার আজগর আলী হাসপাতালের আইসিইউতে ভর্তি করে বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডা. সরওয়ারে আলম এবং নিউরোলজি বিশেষজ্ঞ প্রফেসর ডা. নূরল হুদার তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

বার্ধক্যতাজনিত শারীরিক দুর্বলতা ছাড়া আশঙ্কাজনক কোনও রোগ নেই বলে আট সদস্যের মেডিক্যাল বোর্ড জানিয়েছে।

বৃহস্পতিবার রাত সোয়া ৮টায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, একটি কূচক্রীমহল বিভ্রান্তি ছড়াচ্ছে যে আল্লামা শফী মারা গেছেন। তারা বিশেষ একটি উদ্দেশ্য নিয়ে আহমদ শফীর বিষয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। হুজুরের শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভাল। কোনো গুজবে কান না দেয়ার জন্য আমরা দেশবাসীর কাছে আহ্বান জানাচ্ছি এবং একই সঙ্গে তার সুস্থতার জন্য দোয়া কামনা করছি।

মতামত