টক অব দ্য চট্টগ্রাম
Ad2

৫ মিনিট আগেই ইফতার শুরু করলেন ২০ দলীয় নেতারা

চট্টগ্রাম, ০৮ জুন ২০১৭ (সিটিজি টাইমস)::  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাশে বসে মাগরিবের আজানের ৫ মিনিট আগেই ইফতার করেছেন ২০ দলীয় জোটের কয়েকজন শীর্ষ নেতা। তারা সবাই মঞ্চে বেগম খালেদা জিয়ার ডান পাশে বসেছিলেন। ঘটনাটি ঘটেছে এনডিপি আয়োজিত ইফতার পার্টিতে। রাজধানীর একটি হোটেলে বৃহস্পতিবার এই ইফতার পার্টির আয়োজন করা হয়।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচলায় বেগম খালেদা জিয়ার পর মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য রাখেন। এরপর হয় মোনাজাত। মোনাজাত শেষ হতেই জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, জাগপা চেয়ারম্যান রেহানা প্রধানসহ বেশ কয়েকজন ইফতার শুরু করেন। পেছন ও সামনে থেকে কয়েকজন বারবার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেও ব্যর্থ হন।
মঞ্চের সামনে বসা অনেকের মধ্যে এ সময় হাসির রোল পড়ে। পরে ২০ দলীয় জোটের একাধিক নেতা পরিবর্তন ডটকমের কাছে দাবি করেন হঠাৎ ১টি মোবাইল থেকে আজানের শব্দ শোনা গেলে এ বিভ্রাট ঘটে।

এক নেতা বলেন, তারা ঢাকায় বসে বরিশালের সময়ে ইফতার সারলেন।

One comment

  1. ফারুক হোসেন

    আপনারা আওয়ামী প্রেমে মজেছেন বলে এইসব খবর নিউজ করেন। মোবাইল হতে আজান হলে যে কেউ বিভ্রান্ত হতে পারেন। বিটিভি তে এগার মিনিট আগে আজান প্রচারিত হলে তখন কত পরিবারে তা দেখে ইফতার করেছেন আল্লাহ্‌ ভালো জানেন। ঐ সময়ে আপনার চুপ ছিলেন।

মতামত