টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মোরায় ক্ষতিগ্রস্তদের পাশে গ্রামীণফোন

চট্টগ্রাম, ০৬ জুন ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম: ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন।

সোমবার (৫ জুন) থেকে প্রতিষ্ঠানটি এই কর্মসূচি শুরু করেছে। চট্টগ্রাম সার্কেলের কর্মকর্তারা টেকনাফের সাবরাং, শাহ্ পরীর দ্বীপ, সমিতি পাড়া; নোয়াখালীর হাতিয়া ও লক্ষীপুরের রামগতির বিভিন্ন এলাকা ঘুরে প্রায় তিন হাজার পরিবারকে ত্রাণ বিতরণ করবেন।

এর আগে ঘূর্ণিঝড়ের দিন মোরা’য় আক্রান্ত এলাকাসমূহে দুর্যোগপরবর্তী মুহূর্তে গ্রাহকদের পারস্পরিক যোগাযোগ অক্ষুণ্ণ রাখার জন্য গ্রামীণফোন তার প্রি-পেইড গ্রাহকদের বিনামূল্যে ৩০ করে ব্যালেন্স দিয়েছিল।

পাশে থাকার এই স্পৃহা সম্পর্কে গ্রামীণফোনের চট্টগ্রাম সার্কেল প্রধান এম শাওন আজাদ বলেন, ‘গত ২৯শে মে আমাদের দেশের উপকূলীয় এলাকা দিয়ে যে ভয়াবহ ঘূর্ণিঝড়, মোরা, অতিক্রম করে তাতে সেই সমস্ত এলাকার অনেক মানুষ ক্ষতিগ্রস্ত হন। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে গ্রামীণফোন সবসময়ই চেয়েছে মানুষের পাশে থাকতে। মোরা’য় ক্ষতিগ্রস্ত মানুষগুলোর কাছে ত্রাণ পৌঁছে দেয়া আমাদের সেই প্রচেষ্টারই একটি অংশ। দেশের দুর্যোগমুহূর্তগুলোতে আমরা সবসময় ক্ষতিগ্রস্তদের পাশে থেকেছি, ভবিষ্যতেও থাকবো।’

এর আগে গত এপ্রিলে সুনামগঞ্জের হাওর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ পরিবারের কাছে ত্রাণ পৌঁছে দিয়েছিল গ্রামীণফোন।

মতামত