টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আল্লামা শফীর অবস্থার অবনতি

চট্টগ্রাম, ০৬ জুন ২০১৭ (সিটিজি টাইমস):: হেফাজতে ইসলামের আমির ও দেশের অন্যতম শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে চট্টগ্রাম থেকে বিশেষায়িত অ্যাম্বুলেন্স হেলিকপ্টারে করে ঢাকায় আনা হচ্ছে। তাঁর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন হেফাজতে ইসলামের নেতারা।

আল্লামা শফীর প্রেস সেক্রেটারি মাওলানা মুনীর আহমদ জানান, তাকে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছিল। অবস্থার অবনতি হওয়ায় আজ বেলা ১২টায় ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি করা হবে।

আল্লামা শফীর বড়ছেলে মাওলানা মুহাম্মদ ইউসুফ জানান, সোমবার সকালে হৃদরোগ ও শাসকষ্ট বেড়ে গেলে তাকে দ্রুত চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সি.এস.সি.আর এ ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়।

হেফাজত আমিরের ছেলে বলেন, বর্তমানে শাসকষ্ট ও কফ জমে থাকায় কথা বলতে পারছেন না তিনি। এছাড়াও ২০ দিন ধরে মুখ দিয়ে কিছু খেতে না পারায় পাইপ দিয়ে খাবার দেয়া হচ্ছে।

দেশের প্রবীণ এই আলেম বেশ কিছুদিন যাবত অসুস্থ। এর আগেও তিনি আইসিইউতে ছিলেন। মাঝে অবস্থার উন্নতি হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। গতকাল থেকে আবার অবস্থার অনতি হয়।

মতামত