টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দরপত্র বিজ্ঞপ্তি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
আঞ্চলিক অর্থ নিয়ন্ত্রক (আর্মি) এর কার্যালয়
চট্টগ্রাম সেনাবিনাস, চট্টগ্রাম-৪২২০।

দরপত্র বিজ্ঞপ্তি

বিজ্ঞপ্তি নংঃ ০১/১৬-১৭

আঞ্চলিক অর্থ নিয়ন্ত্রক (আর্মি) চট্টগ্রাম কার্যালয়ের কর্মকর্তা/কর্মচারীদেরকে অফিসে আনা-নেয়া ও অফিসের অন্যান্য কাজে ব্যবহারের জন্য শীততাপ নিয়ন্ত্রীত ড্রাইভার ব্যতীত কমপক্ষে ০৯ (নয়) আসন বিশিষ্টি ০১ (একটি) মাইক্রোবাস মাসিক ভিত্তিতে ০১ (এক) বছরের (২০১৭-২০১৮ অর্থ বছর ) জন্য ভাড়া করার নিমিত্তে প্রকৃত মালিক/প্রতিষ্ঠানের নিকট হতে সীলমোহরকৃত দরপত্র আহবান করা যাচ্ছে।

দরপত্রের যাবতীয় শর্তাবলী সংবলিত শিডিউল আগামী ০৮/০৬/২০১৭ খ্রিঃ হতে ১৪/০৬/২০১৭ খ্রিঃ পর্যন্ত অফিস চলাকালীন সময়ে ১,০০০/- (এক হাজার) টাকা নগদ (অফেরৎযোগ্য) জমা দিয়ে নিন্মে স্বাক্ষরকারীর নিকট হতে আবেদন করে ক্রয় করা যাবে । দরপত্র আগামী ১৫/০৬/২০১৭ খ্রিঃ তারিখে বেলা ১২.০০ ঘটিকার মধ্যে এ কার্যালয়ের প্রশাসন শাখার কর্মকর্তার কক্ষে রক্ষিত বাক্সে জমা দিতে হবে এবং ঐ দিনই বেলা ১২.৩০ ঘটিকায় উপস্থিত দরদাতাগণের সম্মুখে (যদি কেউ উপস্থিত থাকেন) প্রাপ্ত দরপত্র খোলা হবে।

দরপত্রের সাথে জামানত হিসেবে যে তফসিলি ব্যাংক থেকে ৩৫,০০০/- (পঁয়ত্রিশ হাজার) টাকার ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার জমা দিতে হবে । অসম্পূর্ণ দরপত্র বতিল বলে গন্য হবে করা হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যে কোন বা সকল দরপত্র গ্রহণ/বাতিল সংরক্ষণ করেন ।

(মোঃ ফারুক হোসাইন)
উপ-সহ অর্থ নিয়ন্ত্রক (আর্মি)
ফোন নং-০৩১-২৫৮৪৫৯১

মতামত