টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে সড়কে গাছ ফেলে ইউপিডিএফের গাড়ি ভাংচুর; পুলিশের ফাঁকা গুলি

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ০৫ জুন ২০১৭ (সিটিজি টাইমস)::জেলার রামগড়ে ইউপিডিএফের ডাকে অর্ধ দিবস অবরোধকে কেন্দ্র করে রামগড়-খাগড়াছড়ি সড়কের ঢাকা কলোনী ও যৌথ খামার এলাকায় অবরোধকারীরা রাস্তা অবরোধ করে পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করে এসময় পুলিশ পাল্টা ১৫ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করলে অবরোধ কারীরা চত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এর আগে অবরোধকারীরা সড়কের পাশে প্রায় ১৫-১৬টি বড় গাছ কেটে ঢাকাগামী নৈশকোস আটকে দেয়। অবরোধ থেকে ২টি সিএসজি, ও ১টি মাহেন্দ্র, ১টি ট্রাক ও ১টি নৈশকোসের গøাস ভাংচুর করে এতে কয়েকজন যাত্রী আহত হয়।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ জানান, সকাল ৮টার দিকে যৌথ খামার ও ঢাকা কলনী এলাকায় গাছ কেটে রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ-বিজিবি গিয়ে অবরোধকারীদের চত্রভঙ্গ করে যান চলাচল নিশ্চিত করে।

প্রসঙ্গত, যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়ন হত্যাকান্ডের জেরে রাঙ্গামাটির লংগদুতে পাহাড়ি গ্রামে অগ্নিসংযোগ ও খাগড়াছড়ির ডিঘিনালায় বিক্ষোভ মিছিল থেকে ২জন পিসিপি’র নেতা আটকের প্রতিবাদে খাগড়াছড়িতে আজ সোমবার ইউপিডিএফ সমর্থিত তিন পাহাড়ি সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদ, হিল ইউমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরামের ডাকে অর্ধ দিবস অবরোধ অবরোধ পালন করে সংগঠনটি।

মতামত