টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কোহলিদের হোটেলে তালা, পাক-ভারত ম্যাচে অনিশ্চয়তা!

চট্টগ্রাম, ০৩ জুন ২০১৭ (সিটিজি টাইমস):: যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে সিরিজ সন্ত্রাসীর হামলার পর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাওয়া ভারতীয় ক্রিকেট দলের হোটেলটিতে তালা ঝুলিয়ে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। হোটেলটিতে বাড়তি নিরাপত্তা ছাড়াও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। খবর এনডিটিভির।

শনিবার রাতে লন্ডনের কেন্দ্রস্থলে পৃথক তিনটি সন্ত্রাসী হামলায় ৬ জন নিহত ও অন্তত ৩০ জন আহত হন। পরে পুলিশের গুলিতে তিন হামলাকারী নিহত হন।

হামলার ঘটনাস্থল থেকে প্রায় ১২৫ কিলোমিটার দূরে বার্মিংহ্যামের হোটেলে অবস্থান করছেন বিরাট কোহলিরা। রোববার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে তারা মাঠে নামবে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় বার্মিংহ্যামের অ্যাজবাস্টনে এই ম্যাচ হওয়ার কথা।

প্রায় দুই বছর পর চ্যাম্পিয়ন্স ট্রফির মাধ্যমে মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান। হামলার পর ম্যাচ আয়োজন নিয়ে অনিশ্চয়তা দেখা দিলেও এ ব্যাপারে আইসিসি এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত জানায়নি।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে হোটেলের মূল ফটকে তালা দেয়া হয়েছে। এ ছাড়া হোটেলে নিরাপত্তা জোরদার ও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

মতামত