টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ইফতার সামগ্রী নিয়ে দুস্থদের পাশে দৌলতপুর প্রগতি ক্লাব

মীর মাহফুজ আনাম
সিটিজি টাইমস প্রতিবেদক

চট্টগ্রাম, ০৩ জুন ২০১৭ (সিটিজি টাইমস)::  পবিত্র মাহে রমজানের ঈফতার সামগ্রী বিতরণ করে এলাকার অসহায় দুস্থদের সহায়তা করলো ফটিকছড়ি উপজেলার নাজিহরহাট পৌরসভাধীন ফকিরহাট সংলগ্ন দৌলতপুর প্রগতি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন (প্রগতি ক্লাব)। শনিবার (আজ) বিকালে সংঘটনটির উদ্যোগে এলাকার ৫৫ জন অসহায়ের মাঝে এসব ইফতার সামগ্রী প্রদান করা হয়। ইফতার সামগ্রী বিতরণ পূর্ব মাহে রমজান শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ক্লাবের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহিদুল মুরাদ নোমান। সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম টিন্টুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, শিক্ষানুরাগী সোহরাব জব্বার চৌধুরী । প্রধান বক্তা ছিলেন রাজনীতিবিদ জহির আজম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংঘটক ও শিক্ষক মোহাম্মদ আলমগীর, মাওলানা ইয়াকুব, মওলানা নুরু আলম, সাংবাদিক ও সংগঠক মীর মাহফুজ আনাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ইব্রাহিম, নেজাম উদ্দিন সাংগঠনিক সম্পাদক এনামুল হক, অর্থ সম্পাদক এমরানুল হক(বাবু), সহ অর্থ সম্পাদক বখতিয়ার উদ্দিন, ক্রিড়া সম্পাদক আরমান হোসেন, সহ ক্রীড়া সম্পাদক কামরুল হাছান, ধর্মীয় সম্পাদক মৌলানা জসিম উদ্দিন, প্রচার সম্পাদক রবিউল হোসেন (রুবেল), দপ্তর স ইসমাইল হোসেন, সমাজ কল্যান সম্পাদক কমর ফারুক প্রমুখ।

এতে বক্তরা বলেন, সমাজের বিত্তবানরা এভাবে সমষ্টিগত সংঘটনের মাধ্যমে কিংবা ব্যক্তি উদ্যেগে অসহায়দের পাশে দাড়ালে সমাজ থেকে অভাব দূর হবে। সকলের উচিৎ পবিত্র মাহে রমজানে স্ব স্ব অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ানো।’

মতামত