টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে দুই অপহরণকারীসহ কিশোরী উদ্ধার

চট্টগ্রাম, ০৩ জুন ২০১৭ (সিটিজি টাইমস)::  অপহরণের ৪০দিন পর চট্টগ্রামের রৌফাবাদ কাশেম কলোনী থেকে শুক্রবার রাতে দুই অপহরণকারীসহ এক কিশোরীকে (১৪) উদ্ধার করেছে মাটিরাঙা থানা পুলিশ। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার গোমতি থেকে ১ মে ওই কিশোরীকে অপহরণ করা হয় বলে অভিযোগ করেন তার বাবা।

অপহৃত কিশোরীর বাবা ফরিদ উদ্দিন ও দুলাভাই দেলোয়ার হোসেন অপহরণের অভিযোগে মাটিরাঙা থানায় গত ১ মে সাধারণ ডায়েরি এবং ৫ মে অভিযোগ দায়ের করে।

কিশোরীর বাবা মাটিরাঙা উপজেলার গোমতি গ্রামের ফরিদ উদ্দিন সাংবাদিকদের জানান, তার মেয়ে ফাতেমা ছয় থেকে সাত মাস পাশ্ববর্তী মর্জিনা বেগমের মেয়ে লিপি আক্তারের ছেলেকে দেখাশুনার কাজ করতো। গত ২৩ এপ্রিল ফাতেমাকে ডাক্তার দেখাতে খাগড়াছড়ি নিয়ে যাচ্ছে বলে পুরো পরিবার নিয়ে মর্জিনা বেগম চট্টগ্রাম চলে যান। এদিকে মেয়ে ফিরে না আসায় ফাতেমার বাবা বিভিন্ন জায়গায় খোঁজ করে মর্জিনা বেগমসহ তার পরিবারের কোনও সন্ধান না পেয়ে তাদের মোবাইল ফোনে ফোন করেন। কিন্তু তারা ফোন রিসিভ না করায় থানায় সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ শাহদাত হোসেন টিটু বলেন, কিশোরীর পরিবারের পক্ষ থেকে অপহরণের অভিযোগ পেয়ে কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তাদের মাটিরাঙা থানায় এনে করা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণ বলে মনে হচ্ছে না। তারপরও জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। জিজ্ঞাসাবাদের পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মতামত