টক অব দ্য চট্টগ্রাম
Ad2

উদ্বোধনী ম্যাচেই তামিমের সেঞ্চুরি

চট্টগ্রাম, ০১ জুন ২০১৭ (সিটিজি টাইমস):  শতক তুলে নিলেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। মারকুটে তামিম আজকে ইনিংসের শুরু থেকেই বেশ দেখেশুনে ব্যাটিং করছিলেন। তবে বাজে বোলকে একটুও ছাড় দেননি তিনি। তার এই ইনিংসে ১১টি চার ও ১ ছক্কার মার রয়েছে। শতক তুলে নিতে তিনি ১২৪টি বল খেলেন।

এর আগে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। ইনিংসের শুরু থেকেই বেশ সাবধানী ব্যাটিং করছেন দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার।

বাংলাদেশ সময় বিকেলে সাড়ে ৩টায় খেলা শুরু হয়। লন্ডনের কেনিংটন ওভাল থেকে সেটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙ্গা টিভি ও স্টার স্পোর্টস ১।

২০১১ ও ২০১৫ বিশ্বকাপের দুই ম্যাচে টাইগারদের কাছে হারতে হয়েছিলো ইংলিশদের। আইসিসির আরও একটি মেগা টুর্নামেন্টে মুখোমুখি এই দুই দল। এ ম্যাচে স্বাগতিকদের হারাতে পারলে ওয়ানডে ফরমেটে আইসিসির মেগা আসরে ইংল্যান্ডের বিপক্ষে হ্যাটট্রিক জয়ের স্বাদ পাবে বাংলাদেশ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মশারাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: জেসন রয়, অ্যালেক্স হেলস, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলী, জেটি বল, ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, মার্ক উড।

মতামত