টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় পুলিশসহ হতাহত ৫

মোঃ ইমরান হোসেন
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম, ৩১ মে ২০১৭ (সিটিজি টাইমস):   চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক যুবক নিহত ও ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। উপজেলার জোড়াআমতল (কুমিরা) আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা এবং ছোট কুমিরার মগপুকুর এলাকায় এসব দুর্ঘটনা ঘটেছে।

জানাযায়, আজ বুধবার ভোর ৫টার সময় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে কুমিরা আইআইইউসি’র সামনে চট্টগ্রামমুখি একটি দাড়াঁনো কার্ভাডভ্যান (ঢাকা মেট্টো-ট ১১-৭৮৪৩) কে পিছন থেকে আরেকটি কার্ভাডভ্যানকে (ঢাকা মেট্টো ম ৫৪-২৭৩১) ধাক্কা দিলে ঘটনাস্থলেই অজ্ঞাত (২৮) নামে এক ব্যাক্তি নিহত হয়। কুমিরা ফায়ার সার্ভিস লাশটি উদ্ধার করে বারা আউলিয়া হাইওয়ে পুলিশ ফাড়ির কাছে হস্তান্তর করেছে।

অপরদিকে মঙ্গলবার রাত ১০টার উপজেলার মগপুকুর এলাকায় চট্টগ্রামমুখি একটি পুলিশ প্রিজনভ্যান সামনে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দিলে পুলিশ ভ্যানের সামনের অংশ ধুমড়ে মুছড়ে যায়। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। এতে পুলিশ ভ্যানটির চার পুলিশ সদস্য গুরুতর আহত হয়।

বার আউলিয়া হাইওয়ে পুলিশের এ এস আই সিরাজ জানান, উপজেলার মগপুকুর এলাকায় পুলিশের পিজনভ্যান সামনে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা লাগে। এতে ৪ জন পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মতামত