টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগর ছাত্রদলের বুলু-সিরাজের দ্বন্ধ চরমে, প্রতারণার অভিযোগ

চট্টগ্রাম, ২৭ মে ২০১৭ (সিটিজি টাইমস): চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর দ্বন্ধ চরমে উঠেছে। সাংগঠনিক কোন কাজেই তারা ঐক্যমতে পৌছতে পারছে না।

সিরাজের একক সিদ্ধান্তে মহানগরী ছাত্রদলের কর্মকাণ্ড পরিচাললিত হচ্ছে এমন অভিযোগ সাধারণ সম্পাদকের। এসব কিছু ছাড়িয়ে এবার সিরাজ উল্লাহ’র বিরুদ্ধে স্বাক্ষর জালের প্রতারণার অভিযোগ তুলেছেন সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুল।

বেলায়েত হোসেন বুলুর স্বাক্ষর জাল করে নিজেই স্বাক্ষর দিচ্ছেন সিরাজ।

আজ শনিবার বুলু তার ফেসবুকে স্ট্যাটাসে ‘প্রতারণার ফাঁদে না পড়ার আহ্বান’জানিয়ে বলেন, আমার (বেলায়েত হোসেন বুলু, সাধারণ সম্পাদক, চট্টগ্রাম মহানগর ছাত্রদল) স্বাক্ষর জাল করে চট্টগ্রাম ই.পি.জেড় থানা ছাত্রদলের ব্যানারে বাসার ড্রয়িং রুমে বসে তথাকথিত এসএসসি’-১৭ উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনার নামে ভুয়া/জাল শুভেচ্ছা সনদ বিতরণ করছেন নগর ছাত্রদলের সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ।

যা সংগঠনের শৃঙ্খলার পরিপন্থী ও ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল তথা ছাত্রসমাজকে অসম্মানের সামিল। স্বাক্ষর জাল করে সনদ প্রদানের এই ঘৃণিত কাজ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ছাত্রদলের তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী এই ধরনের সকল অপকর্ম ও অনৈতিক কাজ থেকে বিরত থাকুন।

এ বিষয়ে জানতে পক্ষ থেকে ছাত্রদল সভাপতি গাজী সিরাজ উল্লাহ’র মোবাইলে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি। তবে অন্য একজন সাংবাদিককে তিনি বলেছেন, বুলুর স্বাক্ষর জাল করা হয়নি। তিনি (বুলু) নিজেই স্বাক্ষর করেছেন। তার কোন কথা থাকলে তিনি কেন্দ্রে কাছে অভিযোগ দিতে পারতেন। কিন্তু তিনি তা না করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করেছেন।

সিরাজ অভিযোগ করে বলেন, তিনি দীর্ঘদিন যাবত দলীয় কর্মকান্ড থেকে দূরে রয়েছেন। কোন কর্মসূচী পালন করেন না। আমি কোন প্রোগ্রাম করলে সেখানে আসেন। আর তিনি প্রায় সময় কুমিল্লা থাকেন। তাকে পাওয়া যায়না।

মতামত