টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্দরনগরীতে ‘বিডিজবস চাকরী মেলা’ শুরু সোমবার

চট্টগ্রাম, ২০ মে ২০১৭ (সিটিজি টাইমস):  দেশের শীর্ষ চাকরির ওয়েবসাইট বিডিজবস ডট কম (www.bdjobs.com)এর উদ্যোগে আগামী সোমবার থেকে নগরীর এম এ আজিজ ষ্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম হলে শুরু হচ্ছে দুইদিনব্যাপী ‘বিডিজবস চাকরী মেলা’।

এ উপলক্ষে আজ শনিবার বেলা ১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের আয়োজিত সংবাদ সম্মেলনে বিডিজবস ডট কমের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ আরো জানান, চাকরীদাতা এবং সব ধরনের চাকরী প্রার্থীদের মধ্যে সংযোগ সৃষ্টি করার লক্ষ্যে বিডিজবস ডট কম ১২ বছর ধরে দেশের বিভিন্ন স্থানে চাকরী মেলা আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় বন্দরনগরীর চট্টগ্রামের এম এ আজীজ ষ্টেডিয়ামে আয়োজিত ‘বিডিজবস চাকরী মেলা’ আয়োজন।

দুই দিনব্যাপী এই মেলায় দেশি-বিদেশি ৪০টি প্রতিষ্ঠান অংশ গ্রহন করবে। মেলার প্রথম দিনে প্রতিষ্ঠানগুলো তাদের আগে থেকে ঘোষনা করা পদের বিপরীতে চাকরী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করবে এবং দ্বিতীয় দিনে বাছাইকৃত আবেদনকারীদেরকে অংশগ্রহনকারী প্রতিষ্ঠান সমূহের মানব সম্পদ বিভাগের প্রতিনিধিরা সরাসরি সাক্ষাৎকার গ্রহন করবেন।

এবারের মেলায় অষ্টম শ্রেনী থেকে মাষ্টার্স পাশ সকলের জন্য রয়েছে দক্ষতা অনুযায়ী চাকরি গ্রহনের সুবিধা থাকবে। আমরা আশা করছি এ মেলার মাধ্যমে ২০০ এর অধিক চাকরী প্রার্থী তাদের কাঙ্খিত চাকরি পাবেন।

সোমবার সকালে মেলার উদ্বোধন করবেন সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিডিজবস ডট কম চট্টগ্রাম অফিসের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মো: জমির হোসেন, চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির প্রতিনিধি মাছুম আহমেদ এবং চুয়েট ক্যারিয়ার ক্লাব এর প্রতিনিধি কাজী হাসান সাকিব।

মতামত