টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে মাইক্রোবাস পুকুরে পড়ে নিহত ৩, আহত ৯

মোঃ ইমরান হোসেন
সীতাকুণ্ড প্রতিনিধি

চট্টগ্রাম, ২০ মে ২০১৭ (সিটিজি টাইমস): নগরীর সীতাকুণ্ডে মাইক্রোবাস পুকুরে পড়ে এক নারীসহ ৩ জন নিহত ও কমপক্ষে ৯ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার (২০ মে) সকাল পৌনে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাঁশবাড়িয়া ইউনিয়নের স্থানীয় একটি রোলিং মিলের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাইক্রোবাস যাত্রী মো. নাসের (৬০), মো. সোলেয়মান (৫১) ও স্থানীয় বাসিন্দা (পথচারী) মনিকা (৪৭)।

আহতরা হলেন- আবু তালেব (৩৮), আবদুল আজিজ (৫০), মোহাম্মদ সাঈদ(১০), জাকির হোসন (৫০), আরিফ (৩০), মফিজ (৬০), আরোয়ারা (২৮), মমতাজ (৪০), আলী আকবর (৩৫)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের কুমিরা ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘চট্টগ্রম শহর থেকে একটি মাইক্রোবাস মীরসরাইয়ের বারৈয়ারহাটে যাওয়ার সময় সকাল পৌনে ৭টার দিকে বাঁশবাড়িয়া অতিক্রমকালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

আহতদের বরাত দিয়ে তিনি জানান, বারৈয়ারহাটে তাদের একজন আত্মীয় মারা গেছেন, সে খবর পেয়ে তারা নগরীর বহদ্দারহাট থেকে মীরসরাই যাচ্ছিলেন।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন এবং পুলিশ তাদের উদ্ধার করেছে। ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে।

নিহতদের মধ্যে দুইজন পুরুষ মাইক্রোবাসের যাত্রী, অপর একজন মহিলা স্থানীয় বাসিন্দা। মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যওয়ার সময় মনিকা নামে এ নারী রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। তাকে চাপাদিয়ে মাইক্রোবাস পুকুরে পড়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

মতামত