টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টাইগারদের টার্গেট ১৮২

চট্টগ্রাম, ১৯ মে ২০১৭ (সিটিজি টাইমস)::ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৮১ রান করেছে আইরিশরা। জিততে হলে বাংলাদেশকে রান ১৮২ রান করতে হবে।

বাংলাদেশের পক্ষে মোস্তাফিজ সর্বোচ্চ ৪টি উইকেট নেন। এছাড়া অভিষিক্ত সানজামুল ও অধিনায় মাশরাফি দুইটি করে উইকেট নেন। অন্যদিকে সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত একটি করে উইকেট নেন।

শুক্রবার বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায় ম্যাচটি শুরু হয়। ডাবলিন থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি ও বিটিভি।

টুর্নামেন্টে এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি বাংলাদেশ। যদিও টাইগারদের প্রথম ম্যাচটি বৃষ্টি কারণে ভেস্তে যায়। কিন্তু দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে লজ্জার হার। টাইগারদের মতো স্বাগতিকদের একই অবস্থা।

আজ একাদশ থেকে বাদ পড়েছেন মেহিদী হাসান মিরাজ। গত ম্যাচে উইকেটশূন্য ছিলেন এই তরুণ অলরাউন্ডার। তার জায়গায় অভিষেক হচ্ছে সানজামুল ইসলামের। লিস্ট ‘এ’ ক্রিকেটে ৬৪ ম্যাচে ৮০ উইকেট নিয়েছেন ২৭ বছর বয়সী এই বাঁহাতি স্পিনার।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), পল স্টার্লিং, নায়াল ওব্রায়েন (উইকেটরক্ষক), অ্যান্ডি বালবির্নি, কেভিন ওব্রায়েন, গ্যারি উইলসন, এড জয়েস, জর্জ ডকরেল, ব্যারি ম্যাককার্থি, টিম মুরতাগ, পিটার চেজ।

মতামত