টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শনিবার থেকে আগামী নির্বাচনের প্রস্তুতি শুরু করবে আ.লীগ

চট্টগ্রাম, ১৯ মে ২০১৭ (সিটিজি টাইমস)::  আগামীকাল শনিবার থেকে আগামী নির্বাচনের প্রস্তুতির সর্বাত্মক অগ্রযাত্রা শুরু করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভায় এ কথা বলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী যুবলীগ এ আলোচনা সভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনরে প্রস্তুতির জন্য আওয়ামী লীগ বর্ধিত সভার আয়োজন করেছে শনিবার। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। এর মাধ্যমে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতির সর্বাত্মক অগ্রযাত্রা শুরু করবো আমরা।

যেসব এমপি-মন্ত্রীরা আলোচনা সভায় আসার প্রতিশ্রুতি দিয়ে আসেন না আগামীতে তাদেরেকে অনুষ্ঠানে দাওয়াত না দিতে যুবলীগকে পরামর্শ দিয়েছেন ওবায়দুল কাদের।

বিএনপিকে ক্ষমতায় আসতে বিদেশিদের কাছে নালিশ না করার পরামর্শ দিয়ে কাদের বলেন, বিদেশিরা কী ক্ষমতায় বসাবে? ক্ষমতার উৎস এদেশের জনগণ। নালিশ করতে হলে দেশের জনগণের কাছে করুন। বিদেশিদের কাছে নালিশ করে দেশের ১৬ কোটি মানুষের মর্যাদা ক্ষুণ্ণ করবেন না।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক হারুন উর রশিদ প্রমুখ।

মতামত