টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সন্দ্বীপে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

চট্টগ্রাম, ১৭ মে ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় সোহেল রানা বাবলু নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার হরিশপুর ব্রাম্মণ সাঁকো এলাকায় মোটর সাইকেলে বাড়িতে যাওয়ার সময় দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করেছে বলে সন্দ্বীপ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো শামসুল ইসলাম নিশ্চিত করেছেন।নিহত সোহেল রানা প্রকাশ ভতা বাবলু (২৭) সন্দ্বীপ পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক ছিলেন।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শফিকুল মওলা জানান, সোহেল রানা বাবলু এলাকার জনপ্রিয় নেতা ছিলেন। তিনি মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ডে বিরুদ্ধে প্রতিবাদ করতেন। এ কারণে মাদকসেবী সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।

তিনি জানান, সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে পূর্ব থেকে ওৎ পেতে ছিল। গতকাল রাতে বাবলুসহ আরো কয়েকজন সঙ্গি বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা সামনে এবং পিছন থেকে হামলা করে। সোহেল রানাকে গুলি এবং পরে কুপিয়ে ঘটনাস্থলে মৃত্যু নিশ্চিত করে। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে বলে জানা এ আওয়ামী লীগ নেতা।

স্থানীয় সুত্র জানায়, আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডে ঘটনা ঘটেছে। নিহত সোহেল রানা স্থানীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা গ্রুপের লোক ছিল।

তার বাড়ি পৌরসভার ৪ নং ওয়ার্ডে। পিতার নাম জয়নাল আবেদিন। তার এক ছেলে এক মেয়ে রয়েছে।
সন্দ্বীপ থানা পুলিশ আজ বুধবার সকালে সোহেল রানার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হচ্ছে বলে জানায় পুলিশ

 

মতামত