টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পটিয়ায় পুলিশ-ইসলামী ফ্রন্ট সংঘর্ষ, আটক ৩

চট্টগ্রাম, ১৬ মে ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম দক্ষিণ জেলা ইসলামী ফ্রন্টের বিক্ষোভ মিছিলে বাঁধা দিয়েছে পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে ইসলামী ফ্রন্টের কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের পটিয়া ক্রসিং এলাকায় সুন্নীপন্থী রাজনৈতিক সংগঠন ইসলামী ফ্রন্টের মিছিল বের করলে পুলিশ এতে বাঁধা দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১৪-১৫ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ ও লাঠিচার্জ করে।

সূত্রে জানা যায়, গত সপ্তাহে কওমীপন্থীদের কর্মীরা শান্তির হাট এলাকায় সুন্নি অনুসারীদের একটি মঞ্চ ভাঙচুর করে। এ ঘটনায় পুলিশের সঙ্গে সুন্নিদের সংঘর্ষ হয়। এ সংঘর্ষে পাঁচজন পুলিশ সদস্যসহ মোট ৩০ জন আহত হয়। এছাড়াও সুন্নি অনুসারী ৫ জনকে আটক করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাষ্টার আবুল হোসেন জানান, ইসলামী ফ্রন্টের মিছিলে পুলিশ হামলা করে লাঠিচার্জ করেছে। এ সময় তাদের তিন কর্মীকে আটক করে বলে তিনি জানান।

এ বিষয়ে পটিয়া থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ জানান, মিছিলের নামে সড়কে বিশৃঙ্খলা সৃষ্টি করায় পুলিশ তাদের সরিয়ে দিয়েছে। এ সময় পুলিশের কাজে বাঁধা দেয়ায় তিনজনকে আটক করা হয়।

মতামত