টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবি’র ৬ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে বহিস্কার

চট্টগ্রাম, ১৬ মে ২০১৭ (সিটিজি টাইমস)::বিশ্ববিদ্যালয়ের শৃংখলা বিরোধী আচরণ ও মারধরের অভিযোগ প্রমাণিত হওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছয় ছাত্রকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।আজ মঙ্গলবার দুপুরে চবি প্রক্টর আলী আজগর চৌধুরী বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- ফিন্যান্স বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের ওয়ালিদুর রহমান, ইংরেজী বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের রিমন শিকদার, সংগীত বিভাগ ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শাহরিয়ার চৌধুরী ইমন, ইতিহাস বিভাগের শাহরাজ চৌধুরী, দর্শন বিভাগের মাহমুদ হাসান ও নৃ-বিজ্ঞান বিভাগের জিয়াউর হক মজুমদার।

প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব হেলথ, রেসিডেন্স ও ডিসিপ্লিনারি কমিটির সভায় উপাচার্য তার নির্বাহী ক্ষমতাবলে ৬ শিক্ষার্থীকে বহিষ্কার করেছে।

বহিস্কৃতদের মধ্যে গত ১০ মার্চ বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে কর্তব্যরত চিকিৎসককে মারধরের ঘটনায় ওয়ালিদুর রহমানকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। ১৯ এপ্রিল সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের আহ্বায়ক ফজলে রাব্বীকে মারধর করার অপরাধে রিমন শিকদার ও একই দিনে শফিউল মিনহাজ নামে এক শিক্ষার্থীকে মারধর করায় বাকী চারজনকে ছয় মাসের জন্য বহিষ্কার করা হয়।

মতামত