টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ইউপি সদস্যের মরিচ ক্ষেতে ১ লাখ ৪০ হাজার ইয়াবা!

আমান উল্লাহ আমান
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

চট্টগ্রাম, ১৫ মে ২০১৭ (সিটিজি টাইমস):: টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার ও স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত জামাল উদ্দিনের মরিচ ক্ষেত থেকে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার ইউপি সদস্য মোঃ জামালের দুই ছেলে শাহনেওয়াজ (৩৪) ও আজম উল্লাহর (৩০) বলে জানা গেছে। তাদের পলাতক আসামী করে মামলা রুজু করা হচ্ছে বলে জানিয়েছেন মডেল থানার ওসি।

জানা গেছে, ১৫ মে সোমবার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মুফিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জামাল মেম্বারের বাড়ির পেছনে মরিচ ক্ষেতে পুঁতে রাখা অবস্থায় ওইসব ইয়াবা উদ্ধার করা হয়। এইসব ইয়াবার মালিক জামাল উদ্দিন মেম্বারের দুই ছেলে শাহ নেওয়াজ ও আজম উল্লাহর বলে জানিয়েছেন পুলিশ। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হবে জানান অভিযান পরিচালনাকারী উপ পরিদর্শক।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইন উদ্দিন খান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় হ্নীলা ৭ নং ওয়ার্ডের মেম্বার জামাল উদ্দিনের দুই ছেলের বিরুদ্ধে মামলা রুজু করা হব্।

মতামত