টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে মাদক সম্রাট আজম গ্রেফতার

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ১৪ মে ২০১৭ (সিটিজি টাইমস):: ফটিকছড়ি উপজেলার মাদক সম্রাট খ্যাত শফিউল আজম (৪৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ (রবিবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযানে নাজিরহাট পৌরসভাধীন নাজিরহাট-মাইজভান্ডার সড়কের সমশুর দোকান সংলগ্ন একটি বসতঘর থেকে তাকে ধাওয়া করে গ্রেফতার হয়। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি ও মাদক আইনে মোট ৬ টি মামলা রয়েছে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ইউসুফ মিয়া তাকে গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মাদক বিক্রিসহ না অপরাধ জগতের সম্রাট খ্যাত আজমকে পুলিশ এতো দিন হন্য হয়ে খুঁজছিল। কয়েকমাস পূর্বে পূর্ব ফরহাদাবাদ তার বসতঘরে অভিযান চালিয়ে বিদেশী অস্ত্রসহ বেশ কিছু মাদক উদ্ধার করা গেলেও কৌশলে সে পালিয়ে যায়। রবিবার গোপনে তার অবস্থান সম্পর্কে অবহিত হয়ে পুলিশ অভিযান চালায়। অভিযানে নেতৃত্বে ছিলেন উপ-পরিদর্শক (এস.আই) ইরফান উদ্দিন রাজিব ও আরিফ হোসাইন।

উপ-পরিদর্শক (এস.আই) আরিফ হোসাইন বলেন, ‘আমরা যখন তাকে ধরতে যাই, সে তখন পালিয়ে ঘরটির পেছনে একটি পানির নর্দমায় লুকানোর চেষ্টা করে। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়।’

জানা যায়, আজমের বিরুদ্ধে ১ টি করে হত্যা, অস্ত্র, ডাকাতি ও ৩ টি মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। একাধিক মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী। সে পূর্ব ফরহাদাবাদ মওলার বাড়ির মুছার পুত্র।

মতামত