টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষা একাডেমীর মহাপরিচালক নিহত

চট্টগ্রাম, ১৩ মে ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রামের ফটিকছড়ির বারাইহাতে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে প্রাথমিক শিক্ষা জাতীয় একাডেমীর মহাপরিচালক ফজলুর রহমান নিহত হয়েছেন।

আজ শনিবার সকালের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। তারা হলেন, রফিকুল ইসলাম তালুকদার, মুশফিকা, আলী হোসেন ও হাইকুল ইসলাম। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

নেপের পরিচালক মো: শাহ আলম ঘটনার সত্যতার নিশ্চিত করে জানান, তিনি সরকারি কাজের অংশ হিসেবে খাগড়াছড়ি পিটিআই পরিদর্শন করতে যাচ্ছিলেন। বিগত দুই বছর যাবত তিনি নেপে কর্মরত ছিলেন।

ফটিকছড়ির থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) ইরফান উদ্দিন রাজিব বলেন, ‘খাগড়াছড়িতে সরকারি একটি অনুষ্ঠানে যাওয়ার সময় তাদের পরিবহন করা মাইক্রোবাসকে ধাক্কা দেয় দ্রুতগতির একটি ট্রাক। এতে ফজলুর রহমানসহ পাঁচজন আহত হন। পরে দ্রুত উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে ফজলুর রহমান মারা যান।’

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক গরিলাল চাকমা বলেন, ‘গুরুতর আহত অবস্থায় ফজলুর রহমানকে হাসপাতালে আনা হলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

জাতীয় শিক্ষা একাডেমির ওয়েবসাইটে ফজলুর রহমানের পরিচিতিতে বলা হয়েছে, ফজলুর রহমান বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৯৮২(স্পেশাল) ব্যাচের একজন সদস্য। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একজন যুগ্ম সচিব। ১৯ জানুয়ারি ২০১৫ তারিখে তিনি জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী (নেপ), ময়মনসিংহ-এর মহাপরিচালক পদে যোগদান করেন। তার বাড়ি ময়মনসিংহ শহরের কালিবাড়ী রোড এলাকায়।

মতামত