টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড় চা বাগানে পিকাপভ্যানের ধাক্কায় আহত ১৫

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি


চট্টগ্রাম, ১২ মে ২০১৭ (সিটিজি টাইমস):: ফেনী-খাগড়াছড়ি প্রধান সড়কের রামগড় চা বাগানের সংলগ্ন বড়বিল নামক স্থানে শুক্রবার (১২ মে) সকাল ১১টায় গ্যাস সেলিন্ডার ভর্তি পিকাপভ্যানের ধাক্কায় অন্তত ১৫জন যাত্রী গুরুত্বর আহত হয়েছে। আহতদের মধ্যে স্বরনিকা ত্রিপুরা (২৭) পিতা মৃত মনোরঞ্জন ত্রিপুরা, জরন বালা ত্রিপুরা (২৫) স্বামী র্ককজয় ত্রিপুরা, জয়ন্ত ত্রিপুরা (৬০) পিতা মৃত মংগল, র্বণলিকা ত্রিপুরা (১৬) পিতা নজরাম ত্রিপুরা, সুমিতা ত্রিপুরা (৫৯) স্বামী লোভা ত্রিপুরা ও মংসাপ্রু র্মামা (২২) পিতা রিমাচাই র্মামা এ ৬ জনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে রামগড় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং সুমন্ত ত্রিপুরা (২০) পিতা মহেন্দ্র ত্রিপুরা, লালুভূষন ত্রিপুরা (৫৫) পিতা মৃত সোনা চন্দ্র ত্রিপুরা রামগড় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। আহতদের সবাই গুইমারা উপজেলার বাইল্ল্যাছড়ি তারাচাঁন পাড়া এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন।

কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মো. আতিকুর রহমান জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং আশংকা জনক অবস্থায় ৬ জনকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আহত লালুভূষন ত্রিপুরা জানান, গুইমারা উপজেলার বাইল্ল্যাছড়ি তাড়াচাঁন পাড়া থেকে মা বাবার দোয়া নামের একটি জীব (চাঁদের গাড়ী) যোগে কয়লার সামনের খীল এলাকায় বরের বাড়িতে বিয়ে অনুষ্ঠানে যাচ্ছিলেন। রামগড় চা বাগান সংলগ্ন বড়বিল নামক স্থানে পৌছামাত্র একটি দ্রæতগামী পিকাপভ্যান গাড়ী আমাদের গাড়ীকে ধাক্কা দিয়ে চলে যায়।

মতামত