টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মাদকবিরোধী অভিযান: চট্টগ্রামে ইয়াবা ও মদসহ গ্রেফতার ২

চট্টগ্রাম, ১০ মে ২০১৭ (সিটিজি টাইমস):  নগরে মাদকবিরোধী পৃথক অভিযানে ১৫ হাজার ইয়াবা ও চার’শ লিটার মদ উদ্ধার করা হয়েছে। এ সময় গ্রেফতার করা হয়েছে দুজনকে। বৃহস্পতিবার বায়েজিদ বোস্তামী থানার নতুনপাড়া এবং বায়েজিদ ফায়ার সার্ভিসের সামনের সড়কে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের জোরারগঞ্জ থানার ফয়েজ আহম্মদের ছেলে মো. শাহাবুদ্দিন (৩৪) ও রাউজান থানার কাজিপাড়া আনু মিয়ার বাড়ির মো. আনোয়ারের ছেলে বাচা মিয়া (৩৫)।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, পুলিশ সদর দপ্তরের নির্দেশে সারাদেশে ১১ থেকে ২৬ মে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। এরই অংশ হিসেবে সকাল ৮টার দিকে নতুনপাড়া এলাকা থেকে শাহাবুদ্দিনকে ১৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, পেশায় গার্মেন্টসের ইলেকট্রিক মিস্ত্রি শাহাবুদ্দিন জানিয়েছেন, তার শ্বশুরবাড়ি এলাকার শেখ আহমদ নামে একজনের কাছে ইয়াবাগুলো দিতে যাচ্ছিল। বায়েজিদের একজন মাদক ব্যবসায়ী তাকে ইয়াবাগুলো দিয়েছে। শাহাবুদ্দিনের তথ্যমতে অভিযান চলছে।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, ভোর সাড়ে ৪টার দিকে বায়েজিদ বোস্তামী ফায়ার সার্ভিসের সামনের সড়কে একটি প্রাইভেট কার তল্লাশি করে চার’শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এসময় কারের চালক বাচা মিয়াকে গ্রেফতার ও প্রাইভেট কারটি জব্দ করা হয়।

মাদকবিরোধী চলমান অভিযানে মাদক চোরাচালানের পুরো প্রক্রিয়ার সঙ্গে কারা জড়িত তার অনুসন্ধানও চলছে বলে জানান বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসীন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, পুলিশ সদর দপ্তরের নির্দেশে সারাদেশে মাদক বিক্রেতা, মাদক ব্যবসায় অর্থ লগ্নিকারীসহ মাদকের রুটের সন্ধানে বিশেষ অভিযান চলছে। মাদক বেচা-কেনা বন্ধে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। মাদকের সঙ্গে কোনো আপস নেই।

মতামত