টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাউকি কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হওয়াতে ফটিকছড়িতে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম,  ১০ মে ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইনুল করিম সাউকি সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য মনোনীত হওয়ায় আনন্দ র‌্যালী করেছে ফটিকছড়ি পৌরসভা ও ফটিকছড়ি কলেজ ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে ফটিকছড়ি কলেজ থেকে বের হয়ে র‌্যালীটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ‘ফটিকছড়ি পৌরসভা মুক্তিযোদ্ধা চত্ত¡র’ এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। ফটিকছড়ি পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবু সোয়াইবের সভাপতিত্বে ও ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিনের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সদস্য রেজাউল করিম, সাজ্জাদুল আলম সাজ্জাদ ও রেজাউল করিম, ফটিকছড়ি পৌরসভা ছাত্রলীগের সা.সম্পাদক আফাজ উদ্দিন তুহিন, ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদেক আলী সিকদার শুভ, রোসাংগিরী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির সোহেল, বখতপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রায়হান রুপু, পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি মহাম্মদ জাহেদ, সাইফু, হারুন, কামরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মুজিব, পৌর ছাত্রলীগ নেতা আরজু, সুন্দরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকবর, সা.সম্পাদক এমদাদুল ইসলাম, নারায়নহাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিন্টু, ভূজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাচ্চু, সুয়াবিল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামাল, সা.সম্পাদক পেয়ারু, নানুপুর লায়লা কবির কলেজ ছাত্রলীগ নেতা লিমন প্রমূখ।

আনন্দ মিছিল শেষে বিভিন্ন স্থান থেকে আসা নেতা-কর্মীরা কেন্দ্রিয় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটিতে সদস্য পদ পাওয়া মাইনুল করিম সাউকি’কে ফুলের মালা পরিয়ে দেন।

আনন্দ র‌্যালী শেষে নেতকর্মীদের উদ্দেশ্য করে সাউকি বলেন, ‘আপোষহীনভাবে দলের জন্য কাজ করে যাওয়ার প্রতিদান পেলাম আজ। আমি কোন কেন্দ্রিয় ছাত্রলীগ নেতার মতো নয়, পূর্বের মতো একজন সহযোদ্ধা হয়ে থাকবো। দল থেকে পাওয়া আমার এ অর্জন প্রিয় নেতা প্রয়াত সাংসদ রফিকুল আনোয়ারের প্রতি উৎসর্গ করলাম। সাথে কৃতজ্ঞতা কেন্দ্রিয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন ভাইয়ের প্রতি।’

উলে­খ্য, সম্প্রতি কেন্দ্রিয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন স্বাক্ষরিত ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির ১৩ নং সদস্য করা হয় মাইনুল করিম শাওকিকে। একই সাথে তাকে মেহেরপুর জেলা ছাত্রলীগকে কেন্দ্রিয়ভাবে সাংগঠনিক তদারকির দায়িত্ব প্রদান করা হয়।

মতামত