টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী সালাহ উদ্দিনসহ গুলিবিদ্ধ ৪

কক্সবাজার ব্যুরো অফিস

চট্টগ্রাম, ০৮ মে ২০১৭ (সিটিজি টাইমস): কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী সালাহ উদ্দিনসহ ৪ জন গুলিবিদ্ধ হয়েছে। সোমবার বিকাল ৩ টার দিকে শহরের কালুর দোকান এলাকায় একদল দুর্বৃত্ত তাদের গুলি করে পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এলাকাবাসী।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে সদর থানা পুলিশ।

আহত সালাহ উদ্দিন পশ্চিম পাহাড়তলী এলাকার মৃত আবুল হাশেমের ছেলে। দুর্বৃত্তদের ছুঁড়া গুলিতে সালাহ উদ্দিনের পা ঝাঝরা হয়ে গেছে।

সোমবার বিকাল ৫ টার দিকে অস্ত্রোপাচারের জন্য তাকে একটি বেসরকারী হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।

অন্যান্য গুলিবিদ্ধরা হচ্ছে- মাস্টার মুজিবুর রহমান, শাহেদ ও দোকান কর্মচারী আবদুল হাকিম। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সালাহ উদ্দিনের বরাত দিয়ে তার মা আম্বিয়া খাতুন জানান, স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী মুহাম্মদ শফি, আরিফ, মুন্না, মনু, সুজন, ইমাম শরীফসহ একদল সন্ত্রাসী ঘটনার সঙ্গে সরাসরি জড়িত।
তার দাবী, স্থানীয় কুলসুম বাহারের বাড়ী থেকে সন্ত্রাসীরা বের হয়ে গুলি ছুঁড়ে।

আহত দোকান কর্মচারী আব্দুল হাকিম জানায়, অন্য দোকান থেকে পান নিয়ে আসার পথে বিকট শব্দ। এরপর দেখে তার গায়ে গুলি। রক্ত ঝরছে শরীর থেকে।

একই বর্ণনা দেন আহত শাহেদ। তার ভাষ্য, মোবাইলে ইজিলোড় করে পথে হাঁটার সময় বিকট শব্দের সাথে সাথে তার শরীর গুলিবিদ্ধ হয়। কিছু বোঝে ওঠার আগেই অস্ত্রধারীরা পালিয়ে যায়।

প্রসঙ্গে কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। খোঁজ খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত